এইচটুও রেস্টুরেন্টের আমন্ত্রণে অনন্যা

রোববার সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’–এর গ্র্যান্ড ফিনালের আয়োজন। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে শুরু হওয়া অনুষ্ঠান শেষ হয় রাত পৌনে ১২টায়।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি ও ব্যারিস্টার ফারাবী।

শত শত প্রতিযোগীকে পেছনে ফেলে মুকুট জয় করে নেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। তবে ঐশীকে ছাপিয়ে ভিন্ন কারণে আলোচনার শীর্ষে আসরের সেরা দশ প্রতিযোগীদের একজন সুমনা নাথ অনন্যা।

তাকে বিচারক খালেদ হোসেন সুজন প্রশ্ন করেছিলেন ‘এইচটুও কি’। অনন্যা জানিয়েছিলেন, তিনি জানেন ‘এইচটুও’ নামে একটি রেস্টুরেন্ট আছে ধানমন্ডিতে’।

এই উত্তরের ভিডিও দেশে-বিদেশে ভাইরাল হতে সময় নেয়নি খুব বেশি। তবে এই ঘটনায় সবচেয়ে বেশি লাভবান হয়েছে ‘এইচটুও’ রেস্টুরেন্ট। বিনামূল্যে কোটি কোটি টাকার বিজ্ঞাপন হয়েছে তাদের।

যার কারণে এত প্রচার তার প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুল করেননি রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। অনন্যাকে আমন্ত্রণ করেছিলেন তারা। আমন্ত্রণ পেয়ে সোমবার সন্ধ্যায় ‘এইচটুও’র ধানমন্ডি শাখাতে অংশ নেন অনন্যা। সেখানে তাকে সম্মানিত অতিথি হিসেবে আপ্যায়ন করা হয়।

Add Comment