টম ক্রুজের যোগ্য নায়িকা জেনিফার কনেলি

হলিউড তারকা টম ক্রুজের হিট সিনেমা ‘টপ গান’ সিক্যুয়ালে যোগ দিলেন অস্কার বিজয়ী জেনিফার কনেলি। এন্টারটেইনমেন্ট টুনাইটকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানান, নায়িকা হিসেবে যোগ্যজনকেই পেয়েছেন তারা। যিনি চরিত্রের জন্য একদম ‘নিখুঁত’।

প্যারামাউন্ড ও স্কাইড্যান্সের যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবির নাম ‘টপ গান : ম্যাভেরিক’। পরিচালনা করছেন টমের আরেক ছবি ‘অবলিভিয়ন’-খ্যাত জোসেফ কোসিনস্কি।

কনেলি অভিনয় করেছেন ‘বিউটিফুল মাইন্ড’ ও ‘রিকুয়্যাম ফর আ ড্রিম’-এর মতো সাড়া জাগানো সিনেমায়। ‘টপ গান’ সিক্যুয়ালে তিনি প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন। সঙ্গে আরো আছেন মাইলস টেলার ও ভ্যাল কিলমার।

টম ক্রুজের মতে, সিনেমাটি দেখলেই দর্শক বুঝতে পারবেন কর্নেলি তার চরিত্রের জন্য কতটা যোগ্য।

শুক্রবার মুক্তি পেতে যাওয়া ‘মিশন : ইম্পসিবল – ফলআউট’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন অভিনেতা বর্তমানে। তারই এক ফাঁকে পরের ছবির নায়িকার গুণকীর্তন করলেন।

আশির দশকে টম ক্রুজের ক্যারিয়ারকে চাঙ্গা করে অ্যাকশন ধারার ‘টপ গান’। প্রয়াত টনি স্কটের পরিচালনায় ছবিটি মুক্তি পায় ১৯৮৬ সালে।

‘টপ গান : ম্যাভেরিক’-এর গল্প বর্তমান সময়ের ড্রোন প্রযুক্তির প্রেক্ষাপটে সাজানো হয়েছে, দেখানো হবে পুরনো ধাঁচের বিমান যুদ্ধের যুগ কীভাবে পাল্টে যাচ্ছে। ছবিতে ফ্লাইট ইনস্ট্রাকটর চরিত্রে আছেন টম ক্রুজ।

Add Comment