টিম মিটিংয়ে আনুশকার উপস্থিতি নিয়ে ভারতীয় ড্রেসিংরুমে ‘অস্বস্তি’

উইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে ভালো অবস্থানেই রয়েছে ভারত। অভিষেক টেস্টেই সেঞ্চুরি হাঁকিয়ে রেকর্ডের পাতায় নাম লিখিয়েছেন পৃথ্বী শ্ব। সবমিলিয়ে স্বস্তিতেই রয়েছে ভারতীয় ক্রিকেট দল। তবে এত স্বস্তির মাঝেই ‘অস্বস্তি’র আবহ ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ড্রেসিংরুমে।

আর এই অস্বস্তির মূলে রয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা!

ভারতীয় সংবাদমাধ্যম দৈনিক জাগরণের বরাত দিয়ে ডেকান ক্রনিকল জানিয়েছে, প্রায় সময়ই আনুশকা শর্মা ভারতীয় দলের ড্রেসিংরুমে দীর্ঘক্ষণ সময় কাটান। ভারতীয় অধিনায়কের স্ত্রীর এই উপস্থিতি মোটেও ভালোভাবে নিচ্ছেন না ক্রিকেটাররা। আর তাতেই অস্বস্তির আবহ তৈরি হয়েছে ড্রেসিংরুমে।

ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) পক্ষ থেকে অবশ্য এমন অভিযোগ প্রত্যাখ্যান করা হয়েছে। বিসিসিআইয়ের দাবি, স্বামীর খেলা দেখতে আনুশকা মাঠে কিংবা গ্যালারিতে উপস্থিত থাকলেও তিনি মোটেও দলের মিটিংয়ে যোগ দেন না।

সর্বশেষ ইংল্যান্ড সিরিজেই দ্বিতীয় টেস্টের আগে ভারতীয় জাতীয় ক্রিকেট দল গিয়েছিল লন্ডনে অবস্থিত ভারতীয় দূতাবাসের একটি অনুষ্ঠানে। সেখানে তোলা একটি ছবিতে তে দেখা যায়, ভারতীয় দলের খেলোয়াড়-কোচিং স্টাফদের সঙ্গে রয়েছেন আনুশকাও। অধিনায়ক কোহলির পাশে দাঁড়িয়ে ছিলেন আনুশকা।

বিষয়টি নিয়ে সে সময় সমর্থকদের তোপের মুখেই পড়েছিলেন কোহলিপত্নী। এবার দেশের মাটিতে চলমান সিরিজে আবারও বিতর্কে জড়ান আনুশকা।

এর আগে ভারতীয় ক্রিকেট দলের সাজঘরে অতীতে বহুবার সংঘাত হয়েছে। কিন্তু অধিনায়কের স্ত্রীকে নিয়ে দলের ভেতর অসন্তোষের এমন ঘটনা আগে হয়েছে কি না, তা জানা নেই অনেকেরই।

Add Comment