তৃতীয়বার মা হলেন কিম

ফের মা হলেন কিম কার্দাশিয়ান। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তৃতীয়বার মা হওয়ার ঘোষণা করেছেন কিম। তিনি জানান, তৃতীয় সন্তান পৃথিবীর মুখ দেখায় তারা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। তাদের তৃতীয় সন্তান যাতে পৃথিবীর আলো দেখতে পায়, তার জন্য প্রার্থনা করেছিলেন বলেও জানিয়েছেন কিম। প্রসঙ্গত, এবার সারোগেসির মাধ্যমেই পৃথিবীর আলো দেখল কিম এবং কেনিয়ে ওয়েস্ট-এর তৃতীয় কন্যা সন্তান। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

তবে কিম এবং কেনিয়ের তৃতীয় সন্তানের নাম কী হবে, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি ওই তারকা দম্পতি। তবে ভেবেচিন্তেই তারা মেয়ের নাম রাখবেন বলেই জানিয়েছেন।

২০১২ সাল থেকে আমেরিকান র‌্যাপার কেনিয়ে ওয়েস্ট-এর সঙ্গে সম্পর্কে জড়ান কিম কারদাশিয়ান। ২০১৪ সালে কেনিয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মার্কিন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু, বিয়ের আগেই অর্থাৎ ২০১৩ সালে জন্ম হয় কিম এবং কেনিয়ের প্রথম সন্তান নর্থ ওয়েস্ট-এর।

এরপর ২০১৫ সালে জন্ম হয় কিম এবং কেনিয়ের দ্বিতীয় সন্তান সেইন্ট ওয়েস্ট-এর। ২ সন্তানের পর ২০১৬ সাল থেকে কিম-এর তৃতীয় সন্তান নিয়ে জল্পনা শুরু হয়। কিন্তু, মার্কিন টেলিভিশন স্টারের তৃতীয় সন্তান কবে পৃথিবীর আলো দেখবে, তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে ১৫ জানুয়ারি তৃতীয় সন্তানের খবর দিয়ে টুইট করেন কিম।

Add Comment