তৈমুরের সঙ্গে কারিনার ভালোলাগার মুহূর্ত

ভারতের জনপ্রিয় তারকা সন্তান তৈমুর আলি খান। মাত্র ২০ মাস বয়সে বলিউডের কয়েকজন প্রতিষ্ঠিত তারকার চেয়েও তৈমুরের জনপ্রিয়তা বেশি বলে মনে করেন অনেকেই। এমনকি দাদী শর্মিলা ঠাকুরের জনপ্রিয়তাকেও নাকি অতিক্রম করে গেছে পাতৌদি পরিবারের এ ছোট নবাব। এর আগে এক অনুষ্ঠানে নাতি সম্পর্কে এমনটাই মন্তব্য করতে দেখা গেছে শর্মিলাকে।

অন্যদিকে আগের একটি সাক্ষাৎকারে তারকা দম্পতি কারিনা কাপুর ও সাইফ আলি খান জানিয়েছিলেন, ছেলেকে স্পট লাইটের বাইরে রাখতে চান তারা। কিন্তু স্পট লাইটের বাইরে রাখতে চাইলেই কি আর না চাইলেই কি। পথে ঘাটে, বাড়ির অনুষ্ঠান কিংবা স্কুল, সম্ভাব্য যেখানেও তৈমুরের দেখা পাওয়া গেছে সেখানেই পড়েছে পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ। আর সেই সব ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তড়িৎ বেগে ভাইরাল হয়।

জি নিউজের প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে ছেলে তৈমুরের বিষয় নিয়ে অভিনেত্রী কারিনা কাপুরের একটি সাক্ষাৎকার প্রকাশ করা হয়। সেখানে তৈমুরের মা হিসেবে কারিনার ভালোলাগার বিষয়ে জানতে চাওয়া হলে এ অভিনেত্রী জানান, ছেলেকে সময় দিতে তার ভালোলাগে। দিনের যতটুকু সময় তিনি তার ছেলেকে স্নেহ মমতায় আগলে রাখতে পারছেন, ঠিক অতোটুকু মুহূর্তই তার জীবনের সবচেয়ে শ্রেষ্ঠ সময়। আর শুটিং শেষে বাড়ি এসে যখন তৈমুরকে কাছে না পান তখন কারিনা ভীষণ কষ্ট পান।

Add Comment