‘দেবী’র টিকেট বিক্রি করলেন জয়া-ফারিয়া!

‘দেবী’ ছবির প্রচারের কৌশল দেখে চমকে গেছেন অনেকে। চট্টগ্রামের সিলভাল স্ক্রিন হলে দর্শকদের চমকে দিয়েছেন আজ জয়া আহসান।

দুপুরে হলের টিকেট কাউন্টারে বসেছিলেন জয়া ও শবনম ফারিয়া। শুধু শুধু বসেননি তাঁরা। বিক্রি করেছেন টিকেট। প্রায় আধঘণ্টা ধরে টিকেট বিক্রি করেছেন ‘দেবী’ ছবির এই দুই অভিনয়শিল্পী।

এ সম্পর্কে জয়া বলেন, ‘দর্শকদের চমকে দিয়ে ভালো লেগেছে। কীভাকে টিকেট বিক্রি করতে হয় সেটা শেখা হলো। একেবারে নতুন অভিজ্ঞতা।’

ছবির প্রচারের জন্য আজ সকালে চট্টগ্রামে গেছে জয়া আহসান ও শবনম ফারিয়াসহ ‘দেবী’ ছবির টিম। ১২টার দিকে তারা প্রথমে আলমাস হলে যায়। এর পরই সিলভাল স্ক্রিন হলে তারা ঢুকেই টিকেট বিক্রি শুরু করে। এর আগে ছবির প্রচারের জন্য মাছরাঙ্গা টেলিভিশনে খবর পাঠ করে আলোচিত হয়েছিলেন চঞ্চল চৌধুরী ও জয়া।

১৯ অক্টোবর মুক্তি পাওয়া ছবিটি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। দেশের বিভিন্ন হলে এখনো ‘দেবী’ দেখছেন দর্শক। এদিকে, সম্প্রতি বাসার সিঁড়ি থেকে পরে হাতের আঙুলে গুরুতর ব্যথা পেয়েছেন শবনম ফারিয়া। এরপর স্কয়ারে হাসপাতালে ভর্তি হন তিনি। পুরোপুর সুস্থ না হয়েই দেবী টিমের সঙ্গে চট্টগ্রামে গেছেন এই অভিনেত্রী। অভিনেত্রী হিসেবে ফারিয়ার প্রত্যয় ও দায়িত্ববোধের প্রশংসা করেন জয়া আহসান।

হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘দেবী’ ছবিটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। জয়া আহসান এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন। এ ছাড়া এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচ, ইরেশ যাকের প্রমুখ।

Add Comment