দ্বিতীয় পোস্টারে আরো আপন সিয়াম-পূজা

বৃহস্পতিবার সকালে প্রকাশ হলো ‘পোড়ামন ২’ সিনেমার দ্বিতীয় পোস্টার। এক পলকে দর্শকের দৃষ্টিতে মুগ্ধতা ঝরবে— এমনটা বলা যায়। পোস্টারে সে আকর্ষণ ছড়ালেন নির্মাতা রায়হান রাফি। খুবই আপন হয়ে ধরা দেন সিনেমার নায়ক-নায়িকা।

সবুজ পোশাকে অন্তর্ভেদী দৃষ্টিতে তাকিয়ে আছেন দুই অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও পূজা চেরি। তাদের মাঝে ঝুলছে কালো পর্দা। আর একপাশে অগ্নিস্ফুলিঙ্গ। পোস্টার ও তারকাদের অভিব্যক্তি জানান দেয়, অনেক কিছু বলার আছে ‘পোড়ামন ২’ এর।

এর আগে প্রকাশ হয় সিনেমাটির প্রথম পোস্টার। তাতেই দারুণ প্রশংসা পান নির্মাতা। পোস্টার রীতিমত রেকর্ড গড়ে সোশ্যাল মিডিয়ায়।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, ফেসবুকে পোস্টারটি ২৪ ঘণ্টায় ২ লাখ লাইক পেয়েছে আর রিচ হয়েছে ২০ লাখবার। এখন দেখার পালা দ্বিতীয়টি কতটা সাড়া পায়।

পাশাপাশি নির্মাতা অপেক্ষায় রাখল দর্শকদের, প্রচারণা উপকরণে আর কী কী চমক আছে দেখতে চান তারা! বর্তমানে মেহেরপুরে ‘পোড়ামন ২’ এর গানের দৃশ্যায়ন চলছে। মুক্তি পেতে পারে বৈশাখে।

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালনায় প্রথম কিস্তি ‘পোড়ামন’ মুক্তি পায়। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মাহি ও সাইমন। তবে আগেরটি মত শুধুমাত্র কাহিনি ট্র্যাজেডি দিয়ে শেষ হয়, বাকি কোনো কিছুর মিল থাকবে না বলে দাবি ‘পোড়ামন ২’ পরিচালকের।

Add Comment