পূজা দিয়ে দীপিকার বিয়ের প্রস্তুতি শুরু

দীর্ঘ ছয় বছর প্রেমের পর প্রেমিক রণবীর সিংকে বিয়ে করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যে বিয়ের যাবতীয় প্রস্তুতি সেরেছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাছে একটি ভিলাতে গাঁটছড়া বাঁধবেন তারা। বিয়ের অতিথি তালিকা পরিবার ও বন্ধু পর্যন্তই সীমাবদ্ধ রাখছেন ‘দীববীর’। বিবাহোত্তর সংবর্ধনা হবে ১ ডিসেম্বর।

শুক্রবার (২ নভেম্বর) পূজার মধ্য দিয়ে তাদের প্রাক বিবাহের উদযাপন শুরু করেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। বেঙ্গালুরুর নিজ বাড়িতে পূজাতে সব্যসাচীর ডিজাইন করা কমলা রঙের স্যুট পড়ে নিজেকে সাজিয়েছেন দীপিকা। এ অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ভক্তদের মাঝে বিয়ে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন তিনি।

গত ২১ অক্টোবর দুই তারকার পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা আসে। ইংরেজি ও হিন্দিভাষায় দেওয়া বিবৃতিটি দীপিকা তার ইনস্ট্রগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করেন।

এতে বলা হয়, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে আসছে ১৪ ও ১৫ নভেম্বর। বিগত বছরগুলোতে আপনারা আমাদের যেভাবে ভালোবেসে এসেছেন সেজন্য কৃতজ্ঞতা জানাচ্ছি, একইসঙ্গে আমাদের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার এই শুভযাত্রায় আপনাদের আশীর্বাদ চাইছি।’

Add Comment