প্রিয়াঙ্কা কার জন্য সরে দাঁড়ালেন

বহুদিন ধরে বলিউডে জল্পনা-কল্পনা চলছে, মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে কে অভিনয় করবেন—আমির খান না শাহরুখ খান? তবে সেই জল্পনার অবসান আগেই হয়েছে। জানা গেছে, শাহরুখ খানই হবেন পর্দায় ‘রাকেশ শর্মা’। এরপর ছবির নায়িকা নিয়েও চাপা গুঞ্জন ছিল। শোনা গিয়েছিল, বলিউড আর হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া হবেন আমির খানের নায়িকা। কিন্তু আমির খান এই ছবি থেকে সরে দাঁড়াতেই সাবেক বিশ্বসুন্দরীও ‘টাটা বাই বাই’ করলেন। এর পেছনে কি শাহরুখ খানের স্ত্রী গৌরী খান আছেন? জানা গেছে, প্রিয়াঙ্কার পরিবর্তে নেওয়া হয়েছে কারিনা কাপুর খানকে। শাহরুখের সঙ্গে কারিনার মনোমালিন্য দূর হয়েছে?

পরিচালক মহেশ মাথাইয়ের ‘স্যালুট’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল আমির খানের। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ এই মুহূর্তে ব্যস্ত তাঁর আগামী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে। কথা ছিল, এই ছবির শুটিং শেষ হওয়ার পর তিনি ‘স্যালুট’ ছবির শুটিং শুরু করবেন। কিন্তু পরে আমির এই প্রজেক্ট থেকে সরে দাঁড়ান। কারণ বলিউডের এই সুপারস্টার এখন নিজের স্বপ্নের প্রজেক্ট ‘মহাভারত’-এর ওপর মনোযোগ দিতে চান। তবে এর পেছনে অন্য কারণও আছে। আমির এক সাক্ষাৎকারে বলেন, ‘দঙ্গল’ ছবির পর এখন কোনো বায়োপিকে তিনি কাজ করতে চান না। তাই রাজকুমার হিরানির প্রস্তাব ফিরিয়ে দেন। রাজু হিরানি চেয়েছিলেন ‘সঞ্জু’ ছবিতে আমির সুনীল দত্তের চরিত্রে অভিনয় করুক। আমিরই নাকি শাহরুখকে এই ছবিটি করার পরামর্শ দিয়েছিলেন। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির পর বলিউডের কিং খান এই ছবির কাজ শুরু করবেন।

‘স্যালুট’ ছবির প্রধান নায়িকার চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়ার নাম উঠে আসে। কিন্তু আমির না থাকায় তিনিও এই বায়োপিক থেকে সরে দাঁড়ান। নিন্দুকদের মতে, বলিউডের এই ‘দেশি গার্ল’ হয়তো তাঁর দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন। কারণ, ফারহান আখতারের ‘ডন’ ছবির সেট থেকে শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা বাড়ে। আর এ কথা মেনে নিতে পারেননি গৌরী খান। তিনি প্রিয়াঙ্কাকে তাঁর স্বামীর কাছ থেকে দূরে থাকতে বলেন। এরপর থেকে শাহরুখ আর প্রিয়াঙ্কা একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন।

এখন বিটাউনে জোর খবর, ‘স্যালুট’ ছবিতে বলিউড বাদশার পাশে দেখা যাবে কারিনা কাপুরকে। শাহরুখ-কারিনাকে শেষ পর্দায় দেখা গিয়েছিল সাত বছর আগে ‘রা ওয়ান’ ছবিতে। এরপর তাঁদের আর একসঙ্গে দেখা যায়নি। এর কারণ নাকি এই দুই তারকার মধ্যে মনোমালিন্য ছিল। তবে শাহরুখ ও কারিনা দুজনই তা গুজব বলে উড়িয়ে দেন। ‘বীরে দে ওয়েডিং’ ছবির পর বলিউডের বেবো চেয়েছিলেন তৈমুরের সঙ্গে সময় কাটাতে। তাই তিনি কোনো কাজ হাতে নেননি। শোনা গেছে, বলিউডের ‘নবাব পত্নী’ আবার নিয়মিত কাজে ফিরছেন। তাই ‘স্যালুট’ ছবিতে কাজ করতে চলেছেন তিনি। আগামী সপ্তাহে কারিনা এই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করবেন। ছবিতে তাঁকে শাহরুখের স্ত্রী ‘মধু’র চরিত্রে দেখা যাবে। মধু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার।

Add Comment