‘প্রেমিকের’ পরিবারের সঙ্গে সাইকেল ভ্রমণে প্রিয়াঙ্কার উচ্ছ্বাস

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের প্রেমের গুঞ্জন এখন আর কারও অজানা নয়। বলিউড ও হলিউডের অনেকেই মনে করছেন নিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা।

বর্তমানের যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে নিকের পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাতে দেখা যায় ৩৬ বছর বয়সি ‘কোয়ান্টিকো’ খ্যাত এ অভিনেত্রীকে। ৫ জুলাই ‘প্রেমিকের’ টি-শার্টের সঙ্গে মিল রেখে সাদা টপস পরে নিকের পরিবারের সদস্যদের সঙ্গে বেশ উচ্ছ্বাস নিয়ে সাইকেল চালাতে বের হন প্রিয়াঙ্কা।

ই নিউজের প্রতিবেদনে জানানো হয়, ৫ জুলাই ‘প্রেমিক’ জুটি প্রিয়াঙ্কা ও নিকের সাইকেল ভ্রমণের সঙ্গে ছিলেন নিকের ছোটো ভাই জো জোনাস। তাদের সঙ্গে আরও যোগ দিতে দেখা যায় জো জোনাসের হবু স্ত্রী ‘গেইম অফ থ্রোন্স’ তারকা সোফি টার্নারকে। সেই সঙ্গে যোগ দেন নিকের পরিবারের আরও কয়েকজন সদস্য।

জোনাস পরিবারের সাইকেল দলের ভ্রমণে, নিক ও প্রিয়াঙ্কাকে বেশ অন্তরঙ্গভাবে থাকতে দেখা যায়। সেদিন দুজনের রসায়ন চোখে পড়েছিল অনেকেরই। এদিকে অন্যদের সাদা টি-শার্টে টুকটাক প্রিন্টের ছাপ থাকলেও প্রিয়াঙ্কা-নিকের টি-শার্ট ছিল একেবারেই ধবধবে সাদা। তা দেখে অনেকেই মনে করছেন পোশাকের মিলটা পূর্ব পরিকল্পনা মতেই করেছিলেন।

Add Comment