ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ‘টোটাল ধামাল’

রাজ কুমার গুপ্তের ‘রেইড’ সিনেমা সর্বশেষ পর্দায় হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। এতে একজন সৎ আয়কর কর্মকর্তার চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। সিনেমাটি বক্স অফিসে ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক অতিক্রম করেছে।

জনপ্রিয় এই তারকা হাজির হতে যাচ্ছেন বেশকিছু নতুন সিনেমা নিয়ে। এরমধ্যে ‘টোটাল ধামাল’ ২০১৮ সালের ৭ ডিসেম্বর ও ‘দে দে পেয়ার’ ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো।

কিন্তু দুইটি সিনেমারই মুক্তির তারিখ পরিবর্তন হয়েছে। টুইটার হ্যান্ডেলে বিষয়টি নিশ্চিত করেছেন ‘রাজু চাচা’খ্যাত এই অভিনেতা।

‘টোটাল ধামাল’-এর মুক্তির নতুন তারিখ হচ্ছে ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি ও ‘দে দে পেয়ার’ মুক্তি পাবে ২০১৯ সালের ২৬ এপ্রিল।

টুইটারে অজয় লেখেন, ব্যয়বহুল ভিজুয়্যল ইফেক্টসের (ভিএফএক্স) কাজের জন্য ডিসেম্বরে ‘টোটাল ধামাল’ মুক্তি দেওয়াটা বেশ চ্যালেঞ্জিং মনে হচ্ছে। তবে এখনো ফেব্রুয়ারির তারিখ রাখা আছে। তাই ‘টোটাল ধামাল’ ২২ ফেব্রুয়ারি ও ‘দে দে পেয়ার’ মুক্তি দেওয়া হবে ২৬ এপ্রিল।

নতুন তারিখে ‘টোটাল ধামাল’ মুখোমুখি হবে রাজকুমার রাও ও কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘মেন্টাল হ্যায় ক্যায়া’ সিনেমার।

ইন্দর কুমার পরিচালিত ও অজয় দেবগণ প্রযোজিত ‘টোটাল ধামাল’ হাস্যরসাত্মক ‘ধামাল’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি ও রিতেশ দেশমুখ। এই সিনেমার মধ্য দিয়ে ১৭ বছর পর আবারও পর্দায় জুটিবদ্ধ হয়েছেন অনিল-মাধুরী।

Add Comment