বলিউড তারকাদের ব্যক্তিগত জেট বিমান

বলিউড তারকাদের বিলাসবহুল জীবনযাপনের কথা অনেকেরই জানা। বলিউডে এমন অনেকেই আছেন যারা কিনা বিশ্বের শীর্ষ ধনীদের তালিকাতেও নাম লিখিয়েছনে। এদিকে অনেকেরই আছে ব্যক্তিগত জেট বিমান। দেখে নেওয়া যাক সেই সব তারকাদের যারা কিনা তাদের বিভিন্ন কাজে ব্যবহার করে থাকেন নিজেদের ব্যক্তিগত জেট বিমান। সেই সঙ্গে দেখে নেওয়া যাক তাদের জেট বিমানের ছবিগুলো।

বলিউড-হলিউড, দুই অঙ্গনের সফল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ব্যক্তি ব্যবহারের জন্য প্রিয়াঙ্কারও একটি জেট বিমান আছে। কাছের মানুষদের সঙ্গে ওই বিমানে করে ঘুরতে ভালোবাসেন তিনিও।

বলিউড বাদশা শাহরুখ খান। তার জীবনযাপনেও খুঁজে পাওয়া যায় রাজকীয়তার প্রভাব। দূরে কোথাও বের হওয়ার সময় যখন তখন গ্যারেজে রাখা জেট বিমানটি নিয়ে উড়াল দেন তিনি। আর নিজের জন্মদিনের দিন বিমানটি নিয়ে একবারের জন্য হলেও উড়ে যাওয়া চাই তার।

বিলাসবহুল জীবনযাপনের ক্ষেত্রে পিছিয়ে নেই বলিউডের অভিনেত্রী সানি লিওনও। একটি ব্যক্তিগত জেট বিমান আছে এ অভিনেত্রীরও। বলিউডে ক্যারিয়ার শুরু করার কিছুদিন পরেই বিমান কিনে ফেলেন তিনি।

বলিউডের হার্টথ্রব সালমান খান। ছোট্ট একটি জেট বিমান ব্যবহার করেন তিনি। ভাইজান নিজে যেমন ফ্যাশন সচেতন, তার বিমানটিও ঠিক তারই মতো স্টাইলিশ।

মিষ্টি মেয়ে মাধুরী দীক্ষিত। বলিউডে থেকে বিদায় নিয়েছেন অনেক আগেই। তবে তিনি এখনো সেই আগের মতোই বিলাস বহুল জীবনযাপন করছেন। একটি স্টাইলিশ ব্যক্তিগত জেট বিমান আছে এ অভিনেত্রীরও।

বিগ বি অমিতাভ বচ্চনের বিলাসিতার অনেকেরই জানা। বচ্চন পরিবারের ব্যবহারের জন্য তার একটি ব্যক্তিগত জেট বিমান আছে। ব্যক্তিকাজ ও ঘোরাঘুরির জন্য ওই বিমানটি ব্যবহার করেন বিগ বি।

শিল্পা শেঠি ও তার ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার ব্যক্তিগত ব্যবহারের জন্য আছে একটি জেট বিমান। দূরে কোথাও সফর দেওয়ার সময় নিজেদের ব্যক্তিগত জেট বিমানটি নিয়ে উড়াল দিতে দেখা যায় এ দম্পতিকে।

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। স্ত্রী টুইঙ্কেল খান্নারও একটি নিজস্ব জেট বিমান আছে। মাঝে মধ্যেই বিমানটি নিয়ে বেরিয়ে পড়েন তারা।

Add Comment