বাগদান শেষ এবার বিয়ে, জানালেন নিক জোনাস

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে নিয়ে এখন আর কোনো গুঞ্জন নয়। কারণ সকল গুঞ্জনের সত্যতা নিজ মুখে সবাইকে জানিয়ে দিলেন প্রিয়াঙ্কার হবু বর নিক। প্রিয়াঙ্কার সঙ্গে তার বাগদানের সত্যতাও গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন ‘চেইনস’ গানের এ সংগীতশিল্পী।

ইউএস উইকলি সাময়িকীর প্রতিবেদনে জানানো হয়, ৯ আগস্ট, যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের এক অনুষ্ঠানে গণমাধ্যমের সঙ্গে নিকের সাক্ষাৎ হয়। তখন তার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম, বিয়ে ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হলে, নিক বেশ খুশি মনেই সাংবাদিকদের জানান, প্রিয়াঙ্কার সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন। নিকও খুব তাড়াতাড়ি সংসার পাততে চান। ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বার্তা শেষ হওয়ার পর সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন নিক। প্রিয়াঙ্কাকে নিয়ে নিককে বেশ খোলাখুলি আলোচনা করতে দেখা গেলেও বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি কোয়ান্টিকো সুন্দরীকে।

জুলাই মাসে প্রিয়াঙ্কার অনামিকা আঙুলে বাগদানের আংটি পরায় নিক। এদিকে বিনোদন সংশ্লিষ্টদের অনেকেই মনে করছেন চলতি বছরের সেপ্টম্বরেই তাদের বিয়ের সানাই বাজতে পারে। বর্তমানে নিক রয়েছেন যুক্তরাষ্ট্রে আর প্রিয়াঙ্কা ভারতে। ৬ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে প্রিয়াঙ্কা তার নিজের দেশ ভারতে ফিরেন। ফেরার দিন দিল্লির বিমানবন্দরে প্রিয়াঙ্কাকে দেখা যায় হাত থেকে বাগদানের আংটি খুলে নিজের প্যান্টের পকেটে রাখতে। কিন্তু প্রিয়াঙ্কা যতই লুকানোর চেষ্টা করুন না কেন, সেদিন পাপারাজ্জির ক্যামেরায় ঠিকই ধরা পড়ে যায় তার হাতের ওই আংটিটি।

Add Comment