বিগবস প্রতিযোগীর সঙ্গে বিকিনিতে সাইফকন্যার ছবি

বলিউডে শুরু হয়েছে নতুন প্রজন্মের আনাগোনা। সাইফ আলি খানের কন্যা সারা আলি খান ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে পা রাখছেন বলিউডে। এদিকে সম্প্রতি সারার একটি বিকিনি পরিহিত ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবিতে দেখা যায়, বিকিনি পরা অবস্থায় বিগবস প্রতিযোগী বিকাশ গুপ্তার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দাঁড়িয়ে আছেন সারা আলি খান।

বিগবস-১১ এর গ্র্যান্ড ফিনালে পর্যন্ত পৌঁছেছিলেন বিকাশ গুপ্তা। কিন্তু শেষ পর্যন্ত শিরোপা জিতেছেন শিল্পা শিন্ডে। বিগবস শিরোপা জিততে না পারলেও বিকাশ দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি এই মঞ্চ থেকে। সেই বিকাশের সঙ্গে সারার ছবি নিয়ে তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিকাশের সঙ্গে সারার যে ছবিটি ভাইরাল হয়েছে, সেটি বেশ পুরানো। অর্থাৎ সারা তখন মাত্র বলিউডে পা রাখার প্রস্তুতি নিচ্ছিলেন। সারার ওই সময়েরই একটি ছবি বিগবসের গ্র্যান্ড ফিনালের আগে শেয়ার করেন বিকাশ।

কিন্তু ছবিটি ভাইরাল হওয়ার কিছুক্ষণ পরই ডিলিট করে দেন বিকাশ। আর এখানেই উঠছে প্রশ্ন। বিগবসের গ্র্যান্ড ফিনালের আগে কেন আচমকা সারার ওই ছবি শেয়ার করলেন, তা নিয়েই প্রশ্ন উঠছে। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি বিকাশের কাছ থেকে। অনেকের মতে, সারার ছবির সঙ্গে নিজেকে জড়িয়ে প্রচারণা পাওয়ার উদ্দেশ্যেই এই পদক্ষেপ নিয়েছিলেন বিকাশ।

Add Comment