বিয়েই করবেন না সেলেনা!

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইনের বাগদানের প্রভাব হয়তো সেলেনার মনে বেশ ভালোভাবেই পড়েছে। এ জন্যই সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন উঠলে সেলেনা জানান, তিনি নাকি কোনো দিন বিয়েই করবেন না।

সম্প্রতি বিশ্বজুড়ে মুক্তি পায় হলিউডের অ্যানিমেশন ছবি হোটেল ‘ট্র্যানসেলভেনিয়া থ্রি: সামার ভ্যাকেশন’। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কণ্ঠ দিয়েছেন ডিজনি-কন্যা সেলেনা গোমেজ। সেই ছবির প্রচারে একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নেন সেলেনা। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, ভ্যাম্পায়ারের সঙ্গে সংসার করতে পারবেন, নাকি জীবনে বিয়েই করবেন না? তখন কোনো সময়ক্ষেপণ ছাড়াই সেলেনা বলে দেন, ‘কোনো দিন বিয়েই করব না।’

গত ৭ জুন সংগীতশিল্পী জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন তাঁদের বাগদানের খবর প্রকাশ করেন। এরপর থেকেই বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা সেলেনার ভক্তরা বিবারের এই সাবেক প্রেমিকার অনুভূতি জানতে উন্মুখ হয়ে ছিলেন। সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবারের প্রেম সেই ২০১০ সাল থেকে শুরু। মাঝে বেশ কয়েকবার সেই প্রেম ভেঙেছে, আবার নতুন করে জোড়াও লেগেছে। সর্বশেষ ২০১৭ সালের অক্টোবরে আবারও ঘনিষ্ঠ হন বিবার-সেলেনা। কিন্তু সেই সম্পর্ক এ বছরের মার্চ মাসে এসে আবারও ভেঙে যায়।

Add Comment