বিয়েতে দীপিকাকে সাজাবেন সব্যসাচী

আনুশকার বিয়ে কাটতে না কাটতেই ফের বলিউডে বিয়ের গুঞ্জন আরেক নায়িকার। পাত্রী এবার দীপিকা পাড়ুকোন। আসলে, কয়েকদিন আগে নিজের জন্মদিন উদযাপন করতে মালদ্বীপে গিয়েছিলেন নায়িকা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।
সেখানে তার সঙ্গে ছিলেন প্রেমিক রণবীর সিংও। সেখানেই দীপিকাকে হীরের নেকলেস এবং সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি দামী শাড়ি উপহার দিয়েছে রণবীরের বাবা-মা।
ইন্ডাস্ট্রিতে তো এমন খবরও রটে গেছে যে, সেখানে এনগেজমেন্টও সেরে ফেলেছেন দীপিকা-রণবীর!
সম্প্রতি নেহা ধুপিয়ার শো ‘ভোগ বিএফএফ’-এ গিয়েছিলেন দীপিকা। এনডিটিভির খবর অনুযায়ী, ইন্ডাস্ট্রির একটি সূত্র দাবি করেছে, ওই শো-তেই বিয়েতে সব্যসাচী ‘ব্রাইড’ হওয়ার কথা বলেছেন দীপিকা। সেখানে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল, বিয়ের পোশাকের জন্য সব্যসাচী মুখোপাধ্যায় ও মণীশ মালহোত্রার মধ্যে কোন ডিজাইনারকে বেছে নেবেন তিনি। সেখানেই সব্যসাচীর নাম বলেছেন অভিনেত্রী।
কিছুদিন আগেই ‘এল’ ম্যাগাজিনের জন্য ফটো শুটে সব্যসাচীর ডিজাইনের পোশাক পরেছিলেন দীপিকা। এর আগেও বেশ কয়েকবার সব্যসাচীর ডিজাইনের প্রচার করেছেন তিনি। তাই সব্যসাচীর সঙ্গে তার কেমিস্ট্রি যে ভাল, তা আর বলার অপেক্ষা রাখে না।
সাম্প্রতিক কালে বিপাশা বসু, সামান্থা রুথ প্রভু, আনুশকা শর্মার মতো অভিনেত্রীরাও এই বাঙালি ডিজাইনারের সাজেই বিয়েতে সেজেছিলেন।এবার দীপিকার পালা!

Add Comment