মাঠের বাইরে কেমন আছেন ডি মারিয়া

চলছে বিশ্বকাপ উন্মাদনা। ইতোমধ্যে শেষ হয়েছে রাশিয়া বিশ্বকাপের প্রথম রাউন্ডের খেলা। শেষ ষোলর প্রথম ম্যাচে কিছুক্ষণের মধ্যে মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম ফ্রান্স। এবারের বিশেকাপের অন্যতম দাবিদার আর্জেন্টিনা। আর দলটির অন্যতম তারকা অ্যাঙ্গেল ফ্যাবিয়ান ডি মারিয়া। তিনি ইতোমধ্যে স্থান করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়ে। কিন্তু এই জনপ্রিয় খেলোয়াড়ের হৃদয়ে স্থান পেয়েছেন কে, এমন প্রশ্ন জাগা খুব স্বাভাবিক। তাই চলুন কিছুটা হলেও জেনে নেই সেই মানুষটি সম্পর্কে।

ডি মারিয়ার হৃদয় চুরি করে নিয়েছেন এক নারী, যার নাম জর্জেলিনা কার্ডোসো। ১৯৮২ সালের ১১ জুলাই আর্জেন্টিনার রোসারিও শহরে জন্মগ্রহণ করেন জর্জেলিনা। ২০০০ সালেই রোসারিওর একটি বিশ্ববিদ্যালয় থেকে তিনি স্নাতক ডিগ্রি অর্জন করেন।

দীর্ঘ দিন জর্জেলিনার সঙ্গে ডি মারিয়ার প্রণয়ের সম্পর্ক ছিল। অবশেষে ২০১১ সালে জর্জেলিনাকে বিয়ে করেছিলেন ৩০ বছর বয়সী ডি মারিয়া। ডি মারিয়ার চেয়ে বয়সে তিনি প্রায় ছয় বছরের বড়। এখন যতটা সচ্ছল জীবনযাপন করছেন ডি মারিয়া, ক্যারিয়ারে শুরুর দিকে তাদের ছোট্ট সংসারে তখন এতটা সচ্ছলতা ছিল না। তবুও ক্যারিয়ারের শুরু থেকে আজ আবধি জীবনের সকল সুখ-দুঃখের সঙ্গী হয়ে ডি মারিয়াকে ছায়ার মতো ভালোবেসে যাচ্ছেন জর্জেলিনা।

২০১৩ সালের ২২ এপ্রিল ডি মারিয়া ও প্রেরণাদাত্রী স্ত্রী জর্জেলিনার ঘর আলো করে আসে নতুন অতিথি মিয়া। বড় মেয়ে মিয়া ডি মারিয়ার বয়স এখন ৫ বছর। আর তাদের ছোট মেয়ে পিয়া ডি মারিয়ার বয়স মাত্র ৭ মাস। দেখে নেওয়া যাক, মাঠের বাইরে ফুটবলার ডি মারিয়ার পরিবারের কিছু ছবি।

Add Comment