মান্নার প্রতিষ্ঠানের ছবিতে পূর্ণিমা-ঋতুপর্ণা

প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র আবারো নির্মাণে ফিরছে। নতুন ছবিটির নাম ‘জ্যাম’, পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে অভিনয় করছেন পূর্ণিমা ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। তাকে দেখা যাবে নৃত্যশিল্পীর ভূমিকায়। অন্যদিকে, ঋতুপর্ণাকে আইনজীবীর চরিত্রে দেখা যাবে। তবে এখনো নায়ক চূড়ান্ত হয়নি।

রাজধানীর ঢাকা ক্লাবে ২৩ জুলাই সকাল সাড়ে ১১টায় ‘জ্যাম’-এর মহরত হবে। এ অনুষ্ঠানে যোগ দিতেই রোববার সকালে ঢাকায় আসছেন ঋতুপর্ণা।

ভারতীয় এ অভিনেত্রীর সঙ্গে মান্না পরিবারের সঙ্গে রয়েছে ঘনিষ্ট সম্পর্ক। মান্নার বিপরীতে তিনি বেশ কয়েকটি সিনেমায়ও অভিনয় করেছেন। এছাড়া নেয়ামূলের প্রথম সিনেমা ‘এক কাপ চা’-এ বিশেষ চরিত্রে অভিনয় করেন ঋতুপর্ণা।

‘জ্যাম’-এর মূল ভাবনা প্রয়াত সাংবাদিক আহমদ জামান চৌধুরীর। কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করছেন পান্থ শাহরিয়ার। শুটিং শুরু হবে অক্টোবরে।

কৃতাঞ্জলি চলচ্চিত্রের ব্যানারে মান্নার জীবদ্দশায় আটটি সিনেমা নির্মিত হয়। যার সবকটিই ব্যবসাসফল। তার মৃত্যুর পর হাল ধরেন স্ত্রী শেলী মান্না।

Add Comment