মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেই লাবণী বিবাহিত!

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’এর। গতবারের আসরে ফলাফল ঘোষণার পর শুরু হয় তুমুল বিতর্ক। বিতর্কের কারণে মূল মঞ্চে ঘোষিত চ্যাম্পিয়নের নাম পরে সংবাদ সম্মেলন করে বদলাতে বাধ্য হয়।

৩০ সেপ্টেম্বর সকাল থেকে ঢালিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হচ্ছেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। রাতে শুরু হওয়া অনুষ্ঠানে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে ঐশীর নামই ঘোষণা করেন আয়োজক প্রতিষ্ঠান।

তবে ঐশীর চেয়ে এবারের আসরে আলোচনায় এগিয়ে ছিলেন দুইজন। তারা হচ্ছেন লাবণী ও অনন্যা। এর মধ্যে আফরিন সুলতানা লাবণী আলোচনায় চলে আসেন তাকে বিচারকের করা প্রশ্নের হাস্যকর উত্তর দিয়ে। লাবণীকে বিচারক সাদিয়া ইবনাজ ইমি প্রশ্ন করেছিলেন, ‘তোমাকে যদি তিনটি উইশ করতে বলা হয়, সে উইশগুলো কী হবে এবং কাকে উইশ করতে চাও?’ এমন প্রশ্নে লাবণী জানিয়েছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন এবং পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। তার এমন উত্তর সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ট্রল হয় ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এবার এই লাবণীকে নিয়ে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য। মিস ওয়ার্ল্ডে অংশ নেয়া এই লাবণী বিবাহিত! তার স্বামীর নাম আতাউর রহমান আতিক। জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা। ব্যবসার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি।

জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। ডিভোর্সের পর লাবণীর নামে দুটি চুরির মামলাও হয়। মামলাগুলো এখনও নিষ্পত্তি হয়নি।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে উঠে এসেছিলেন আফরিন লাবণী। অথচ এ প্রতিযোগিতায় বিয়ে ও ডিভোর্সের তথ্য গোপন করেছেন তিনি। লাবণীর এ প্রতিযোগিতায় আসার কথাটি জানার পর প্রতিযোগিতাটির আয়োজক প্রতিষ্ঠানের মালিক স্বপন চৌধুরীকে বিষয়টি অবহিত করেছিলেন বলে জানান আতাউর। কিন্তু আয়োজক জানিয়েছিলেন লাবণী তো আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়নি। তাই আর কোনো পদক্ষেপ নেননি তারা।

অথচ প্রতিযোগিতাটির শুরুতে এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমে বলেন, এবার কোনো প্রতিযোগী মিথ্যা তথ্য দেন কিংবা তথ্য গোপন করেন, পরে তা প্রমাণিত হলে সেই প্রতিযোগীকে ১০ লাখ টাকা জরিমানা করা হবে।’

৭ ডিসেম্বর চীনের সানাইয়াতে ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ তে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ঐশী।

ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর গ্র্যান্ড ফিনালের আয়োজন। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে শুরু হওয়া অনুষ্ঠান শেষ হয় রাত পৌনে ১২টায়।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। ফাইনালের আইকন বিচারক হিসেবে ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আজরা মাহমুদ, সনিকা ও নিরব।

Add Comment