মোটরসাইকেল দুর্ঘটনায় জর্জ ক্লুনি

হলিউড তারকা জর্জ ক্লুনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। ইতালিয়ান দ্বীপ সারদিনিয়ার কোস্টা ক্যারোলিনায় একটি মার্সিডিজ গাড়ির সঙ্গে সংঘর্ষে চোট পেয়েছেন তিনি।
মঙ্গলবার (১০ জুলাই) রাতে ইতালিয়ান গণমাধ্যম এজিআই এ তথ্য জানিয়েছে।
ইতালিতে ‘ক্যাচ ২২’ নামে টেলিভিশনের জন্য নির্মাণাধীন একটি মিনি সিরিজের কাজ করছেন জর্জ ক্লুনি। শুটিং সেটের কাছাকাছি থাকতে কোস্টা ক্যারোলিনার কাছের একটি হোটেলে উঠেছিলেন ৫৭ বছর বয়সী এই আমেরিকান অভিনেতা-পরিচালক। মঙ্গলবার স্থানীয় সময় সকাল সোয়া ৮টায় পানতালদিয়া থেকে ওলবিয়ার দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি।
কিন্তু নিয়ম না মেনে কোনও পূর্ব সংকেত ছাড়াই একটি মার্সিডিজ গাড়ি আচমকা ডান দিকে ঘুরে যায়। এ কারণে নিয়ন্ত্রণ ধরে রাখতে না পেরে মোটরসাইকেল নিয়ে পড়ে যান ক্লুনি। গাড়িচালক নেমে জরুরি সেবা পেতে ১১২ নম্বরে কল করেন। এরপর মিউনিসিপ্যাল পুলিশ ও অ্যাম্বুলেন্স ও অগ্নিনির্বাপক কর্মীরা হাজির হন। তারা ওলবিয়ার সার্দিনিয়ান শহরের একটি হাসপাতালে নিয়ে যান তাকে।
ইতালির ‘কী’ ম্যাগাজিনের ওয়েবসাইটে জানানো হয়, হাঁটুতে আঘাত পেয়েছেন জর্জ ক্লুনি। তবে তা গুরুতর নয়। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা শেষে বুধবার সকালে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে অস্কারজয়ী এই তারকাকে কয়েকদিন পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। তার মুখপাত্র বিবিসিকে বলেন, ‘জর্জ ক্লুনি এখন বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন।’

Add Comment