যন্ত্রণার কথা আগেই বলেছিল সোনালি

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। দিন কয়েক আগে এ খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। অসুখ ধরা পড়ার আগেই অভিনেত্রীকে যন্ত্রণা পেতে দেখেছিলেন বিবেক ওবেরয়। সেই ঘটনার কথা এবার প্রকাশ্যে নিয়ে এলেন তিনি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও (মেটাস্টেসিস) এত দিন তা টেরই পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই তার ক্যানসার ধরা পড়ে। সে সময়ের কথাই শেয়ার করেছেন বিবেক।

সম্প্রতি একটি রিয়ালিটি শো-এ এক সঙ্গে বিচারকের দায়িত্ব সামলাতেন বিবেক এবং সোনালি। সেখানেই প্রথম তার ব্যথা শুরু হয়। বিবেক সাংবাদিকদের বলেন, ‘সোনালি আমার ভাল বন্ধু। ওর স্বামী গোল্ডি আমার স্কুলের বন্ধু। ওই রিয়ালিটি শো-এ সোনালি মাঝে মাঝেই সারা শরীরে বা হাতে ব্যথার কথা বলত। ও খুব সাহসী। আমি নিশ্চিত ও লড়াই করবে। জিতবেই ও।’

সোনালি এবং তার পরিবারের কাছে এই সময়টা অত্যন্ত কঠিন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিত্সার জন্য গিয়েছেন তিনি। ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

Add Comment