যে ৫টি টিপস যৌনতায় বাড়াবে নারীর আত্মবিশ্বাস

শারীরিক সম্পর্কের ব্যাপারটি কখনোই পুরুষের এক তরফা নয়। বরং নারী ও পুরুষের সমান সমান অংশগ্রহণে যৌনতা হয়ে ওঠে উপভোগ্য ও দারুণ। তবে অনেক নারীই কিন্তু অন্তরঙ্গ সম্পর্কের ক্ষেত্রে হারিয়ে ফেলেন আত্মবিশ্বাস, ভুগতে শুরু করেন নানা রকম দ্বিধা-দ্বন্দ্বে। নিজের শরীর ভালোবাসার পুরুষের সামনে উন্মুক্ত করার মুহূর্তগুলোতে প্রায় সকল নারীই মনে মনে ভেবে থাকেন অনেক কিছু। যেমন- আমাকে কি তার ভালো লাগবে? আমি কি যথেষ্ট আকর্ষণীয়? আমি কি তার প্রত্যাশা পূরণ করতে পারব?

যে কোন মানুষই যৌন সম্পর্কের ক্ষেত্রে পছন্দ করেন একজন আত্মবিশ্বাসী সঙ্গীকে। আজ থাকছে এমন ৫টি টিপস যা বিছানায় বাড়াবে নারীর আত্মবিশ্বাস, সঙ্গীর সাথে সম্পর্ক করে তুলবে আরও মধুর। অন্তরঙ্গ সময়ে এই কাজগুলো যৌনতাকে করে তুলবে দুজনের জন্যেই উপভোগ্য।

প্রস্তুতি রাখুন
যৌন সম্পর্ককে মধুর করে তুলতে একটু অগ্রিম প্রস্তুতি রাখতেই হয়। যেমন, প্রয়োজনীয় ওয়াক্সিং ও থ্রেডিং সেরে নিন। চুল শ্যাম্পু করুন, ভালো করে শাওয়ার নিন। ত্বকে ভালো ময়েশ্চারাইজার মাখুন, প্রচুর পানি পান করে দেহকে হাইউড্রেটেড রাখুন। দাঁত ব্রাশ, ফ্লসিং ও মাউথ ওয়াশ ব্যবহার করতে ভুলবেন না। যৌনতা শরীরের ব্যাপার। তাই শরীর যদি তৈরি থাকে তবে আত্মবিশ্বাস বজায় থাকবে অনেক বেশি।

দারুণ অন্তর্বাস
চমৎকার পোশাক যেমন আত্মবিশ্বাসী করে তোলে যে কোন মানুষকে, একইভাবে চমৎকার অন্তর্বাসও একই কাজ করে। প্রিয় মানুষটির জন্য নিশ্চয়ই পছন্দের পোশাক পরেছেন আপনি? তাহলে পছন্দের অন্তর্বাস পরতেও ভুলবেন না। বড় বড় শপিং মলে দারুণ সব শপ আছে, যেখানে ট্রায়াল দিয়ে এইসব অন্তর্বাস কেনা যায়। যৌন জীবনকে মধুর করে তুলতে সংগ্রহে কিছু দারুণ অন্তর্বাস রাখুন।,

আকর্ষণীয় লিপস্টিক
হালকা মেকআপ বা একটুখানি সাজসজ্জা যৌনতায় আত্মবিশ্বাস বাড়িয়ে দেয় বহুগুণে। লাল পোশাক, বিশেষ করে লাল লিপস্টিক এক্ষেত্রে দারুণ কাজ করে। হয়তো আপনি লাল লিপস্টিক ব্যবহার করেন না দৈনন্দিন জীবনে, পছন্দও করেন না। অন্তরঙ্গ মুহুর্তে একবার ব্যবহার করে দেখুন, পরিবর্তন বুঝতে পারবেন নিজেই।

মিষ্টি সুগন্ধী
সুগন্ধী বা পারফিউম যে কেবল যৌন আবেদন বাড়ায়, সেটাই নয়।পারফিউমের সঠিক ব্যবহার দেহের অনাকাঙ্ক্ষিত দুর্গন্ধকে ঢেকে দেয়। একই সাথে মিষ্টি পারফিউমের ঘ্রাণ আমাদের মন-মস্তিষ্ককে রিল্যাক্সড হতে সাহায্য করে। সব মিলিয়ে যৌনতার ক্ষেত্রে অন্য একটা মাত্রা যোগ করে সুগন্ধী।

মনযোগ দিন পরিবেশে
যৌনতায় কেবল দুটি মানুষ জরুরী নয়, জরুরী পরিবেশ-পরিস্থিতিও। বাজে কিংবা বিব্রতকর পরিবেশে যৌনতা যেমন হতে পারে তিক্ত অভিজ্ঞতা, তেমনই সুন্দর পরিবেশে যৌনতা হয়ে উঠবে চরম আনন্দের। ঘরের পরিবেশ ঠাণ্ডা রাখুন, অতিরিক্ত গরমে যৌনতা উপভোগ্য নয়। নরম আলো, মিষ্টি সঙ্গীত, এয়ার ফ্রেশনার ইত্যাদি পরিবেশকে মধুর করে তোলে। বিশেষ করে সঙ্গীত বিশেষ মুহূর্তগুলোকে দুজনের জন্যেই অন্যরকম করে তোলে।

ছুটির অবসরে জীবনে আসুক রোমান্স, হয়ে উঠুন আত্মবিশ্বাসী। দারুণ কাটুক জীবনের কিছু মুহুর্ত।

Add Comment