র‍্যাম্পে সন্তানকে স্তন্যপান করালেন মডেল

পরনে সুইমস্যুট, সন্তানকে স্তন্যপান করাতে করাতেই র‍্যাম্পে হাঁটলেন মা। এভাবেই মডেলিং দুনিয়ায় এক অন্য দিগন্ত তৈরি করলেন খ্যাতনামা মডেল মারা মার্টিন। ২০১৮র মিয়ামি সুইম উইকে স্পোর্টস ইলাস্ট্রেটেড ব্র্যান্ডের সোনালি রঙের সুইমস্যুটে দেখা যায় সদ্য মা হওয়া মডেল মারা-কে।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, মারা মার্টি এই ফ্যাশন শোয়ের ফাইনাল রাউন্ডে নির্বাচিত হওয়া ১৬ জন মডেলের মধ্যে ১ জন। রোববার ২০১৮ সালের মিয়ামি সুইম উইকের ফাইনাল রাউন্ডে র‍্যাম্পে হাঁটার সময় মারা মার্টিনের পরনে ছিল সোনালী রঙের ওয়ান শোল্ডার সুইমস্যুট। তিনি দুটি হাত দিয়ে ধরেছিলেন তার ৫ মাসের কন্যা সন্তানকে। যাতে কোনও কোলাহল শিশুটির কানে না পৌঁছায় সেজন্য শিশুটির কানে বিশেষ হেডফোন লাগানো ছিল।

স্পোর্টস ইলাসস্ট্রেটার ম্যাগজিনের সুইমস্যুট এডিশনের তরফে মার্কিন মডেল মারা মার্টিনের এই র‍্যাম্প ওয়াকের ভিডিওটি পোস্ট করা হয়েছে।

এই ইনস্টাগ্রাম পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গেছে। যেখানে বেশ প্রশংসিত মডেল মারা মার্টিন। সকলেই কাজের সঙ্গে সঙ্গে তার সন্তানকে স্তন্যপানের মতো দায়িত্ব পালনের প্রশংসা করা হয়েছে। মডেল শোয়ের ছবিটি নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন মারা মার্টিন। লিখেন, ‘আমি ভাবতে পারিনি যে আমি ও আমার মেয়ে এভাবে হেডলাইনে উঠে আসব সেই কাজটির জন্য, যে কাজটি আমি প্রতিদিন করি। আমি এই মেসেজটা দিতে পেরে ভীষণ গর্বিত যে স্তন্যপান খুব স্বাভাবিক একটা ঘটনা। যেকোনও নারীই কাজের সঙ্গে সঙ্গে সন্তানের প্রতি এই দায়িত্ব পালন করতে পারে।’

তবে মারা মার্টিনের মনে করেন তিনি শুধুই র‍্যাম্প ওয়াক করতে করতে সন্তানকে স্তন্যপান করিয়েছেন, আর এটা যদি হেডলাইনে উঠে আসতে পারে, তাহলে সেইসমস্ত নারীদের খবরও উঠে আসা উচিত যারা আরও অনেক কঠিন কাজ করতে করতেও সন্তানের প্রতি দায়িত্ব পালন করেন।

Add Comment