লিফটে যৌন হেনস্তা, অতঃপর… (ভিডিও)

বাস-ট্রেন থেকে শুরু করে ব্যাংকের বুথ, এমনকি মাঠে-ময়দানেও যৌন হেনস্তার শিকার হচ্ছেন নারীরা। এবার লিফটের মধ্যে এক নারীর যৌন হেনস্তার ভিডিও ভাইরাল হতে দেখা গেল। কিন্তু ওই নারী ছেড়ে কথা বলার মানুষ ছিলেন না। পুরুষটিকে লিফটের মধ্যেই লাথি মেরে প্রতিশোধ নেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই ঘটনার ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই ওই নারীর সাহসের প্রশংসা হচ্ছে সামাজিক যেগাযোগমাধ্যমে।

চীনের ওই ঘটনাটি ঘটেছিল ২০১৬ সালের এপ্রিল মাসের ২৪ তারিখে। কিন্তু সম্প্রতি সে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ শেয়ার করায়, ঘটনার দুই বছর পর আবারও ওই নারীর সাহসের প্রশংসা শুরু হয়। টুইটারে ওই ভিডিওর নিচে হাজার হাজার মন্তব্য আসতে শুরু করে নতুন করে।

ভিডিওটিতে দেখা যায়, লিফটের মধ্যে ঘটনার সময় ওই নারী আর পুরুষ ছাড়া আর কেউ ছিলেন না। লিফটের মধ্যে একা পেয়ে প্রথমে পুরুষটি ওই নারীর শরীরের কাছে আসার চেষ্টা করেন। প্রথম বার নারীটি লিফটের অন্য পাশে সরে যান। সে সময় ওই নারী নিজের মোবাইলের দিকে তাকিয়ে ছিলেন।

এরপর হঠাৎ ওই পুরুষ নারীটির পাশে এসে দাঁড়িয়ে তার শরীরে হাত দেন। তবে ওই নারী ভয় না পেয়ে নিজেই রুখে দাঁড়ান। মারধর করেন ওই পুরুষকে। আর সেই দৃশ্য দেখেই সামাজিক যোগাযোগমাধ্যমে তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন অনেকে।

https://youtu.be/WL9MXKDtSGk

Add Comment