শুটিং বন্ধ রেখে বাড়িতে ফিরলেন সালমান

এর আগে খুনের হুমকি দেওয়া হয়েছিল বলিউড অভিনেতা সালমান খানকে। মঙ্গলবার ফিল্ম সিটিতে তার শুটিং সেটের কাছে পৌঁছে গেল সশস্ত্র লোকজন। এর ফলে বন্ধ করে দিতে হয় তার রেস ৩ সিনেমার শুটিং। পুলিশ পাহারায় অভিনেতাকে বাড়িতে পৌঁছে দেওয়া হল। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবিপি আনন্দ পত্রিকা।
এর আগে বিষ্ণোই সম্প্রদায়ের এক গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমানকে খুনের হুমকি দিয়েছিল। উল্লেখ্য, বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিনের পূজা করে। বৃহস্পতিবার কৃষ্ণসার হত্যা মামলায় যোধপুর আদালতে সালমানের হাজিরা ঘিরে তাকে খুনের হুমকি দেওয়া হয়েছিল।

গত ১০ বছর ধরে যোধপুর আদালতে কৃষ্ণসার শিকার মামলা চলছে।
মঙ্গলবার ফিল্ম সিটিতে সালমানের আগামী সিনেমা রেস ৩-র সেটে পৌঁছায় পুলিশ। পুলিশ সালমান ও প্রযোজক রমেশ তুরানিকে বলেন, ‘অভিনেতার যত তাড়াতাড়ি সম্ভব বাড়ি চলে যাওয়া প্রয়োজন।’ কয়েকদিন তাকে চুপচাপ থাকারও পরামর্শ দেওয়া হয়। ছয়জন পুলিশ কর্মী একটি গাড়িতে পাহারা দিয়ে সালমানকে বাড়িতে পৌঁছে দেন।

বৃহস্পতিবার গ্যাংস্টার লরেন্স হুমকি দেয় যে, যোধপুরে সালমানকে খুন করা হবে..তাহলেই তিনি আমাদের প্রকৃত পরিচয় জানতে পারবেন।
লরেন্স কুখ্যাত গ্যাংস্টার। তার বিরুদ্ধে ২০ টিরও বেশি খুনের চেষ্টা, তোলাবাজি, গাড়িচুরি, ছিনতাই ও অস্ত্র আইনে মামলা রয়েছে।

এই হুমকির পরিপ্রেক্ষিতে সালমান নিজেকে মুম্বাইতে নিরাপদ মনে করলেও পুলিশ জানতে পারে যে, শহরেই তিন জন তাকে খুনের হুমকি দিয়েছে। এরইমধ্যে শুটিং লোকেশনের কাছে কয়েকজনকে বিশৃঙ্খলা তৈরি করতে পাঠানো হয়। সশস্ত্র কয়েকজন সেটের কাছে চলে আসে। বিপদ বুঝে পুলিশ সালমানকে দ্রুত সরিয়ে নিয়ে যায়।
সালমানের প্রতি হুমকিকে গুরুত্ব দিয়েই দেখছে পুলিশ। সিনেমার সেটেও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Add Comment