শ্রীদেবীর মৃত্যুর খানিক আগের ভিডিওটি এখন ভাইরাল

দুবাইতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন শ্রীদেবী। পরনে হালকা সবুজ লেহেঙ্গা। সঙ্গে ছিলেন তার স্বামী বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুর। পারিবারিক আবহে নিজের মনে বিয়ে বাড়ি ঘুরে বেড়াচ্ছিলেন নায়িকা। দেখে মনেই হয়নি তিনি অসুস্থ বোধ করছেন। বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর আগের এমনই একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সেই ভিডিওটি ধারণ করা হয়েছিল।

গায়ক সনু নিগাম শ্রীদেবীর শেষ মুহূর্তের এই ভিডিওটি টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘তার শেষ ভিডিও। রেস্ট ইন পিস, শ্রীদেবী।’ জানা গেছে, বিয়ের অনুষ্ঠান থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। আর কয়েক মুহূর্তের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তবে মানুষ চলে গেলেও রয়ে যায় তার স্মৃতি। মৃত্যুর কয়েক ঘণ্টা আগের সেই স্মৃতিই এখন ভিডিও হিসেবে ভাইরাল।

রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে সেখানে আচমকা হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। শ্রীদেবীর মৃত্যুতে ভেঙে পড়ে তার পরিবার, বলিউড তারকা থেকে শুরু করে তার অগণিত ভক্ত। বড় মেয়ে জাহ্নবী কাপুরের অভিষেক সিনেমা মুক্তির কয়েকমাস আগেই পৃথিবী থেকে বিদায় নিলেন ৫৪ বছর বয়সী অভিনেত্রী। কন্যার প্রথম সিনেমাও দেখে যেতে পারলেন না মমতাময়ী মা শ্রীদেবী। তার এই আকস্মিক চলে যাওয়ায় শোকের ছায়া নেমেছে বলিউড এবং অন্যান্য মহলে। কেউ ভাবতেই পারছেন না তিনি নেই। এভাবেই সকলকে কাঁদিয়ে হাসিমুখে চলে গেলেন তিনি, রয়ে গেল তার অফুরন্ত স্মৃতি। দেখে নিন ভিডিওটি-

Add Comment