শ্রীলংকায় রণবীর-দীপিকার বাগদান!


শ্রীলংকায় দীপিকা-রণবীরের বাগদান! বলিউড সুপারস্টার রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমকাহিনী অনেকেরই জানা। এই জুটিকে নিয়ে এবার নতুন গুঞ্জন শুরু হয়েছে। আগামী ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন। আর এদিনেই নিজেদের বাগদান সেরে ফেলবেন বলে শোনা যাচ্ছে।

নতুন বছর উদযাপন করতে শ্রীলংকায় রয়েছেন রণবীর-দীপিকা। এই সফরকে ঘিরেই শুরু হয়েছে গুঞ্জন। নববর্ষ উদযাপন ও দীপিকার জন্মদিনের মাঝে এবার নিজেদের বাগদানও করবেন এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, নিজের জন্মদিনে দীপিকা তার বয়ফ্রেন্ড রণবীর সিংয়ের সঙ্গে বাগদান সম্পন্ন করতে পারেন। দুজন একসঙ্গে শ্রীলংকায় নতুন বছর উদযাপন করছেন এবং সেখানেই বাগদান করতে যাচ্ছেন।

ব্যক্তিজীবনের পাশাপাশি সিনেমায়ও সফল এই জুটি। সঞ্জয়লীলা বানশালীর ‘রাম লীলা’ ও ‘বাজীরাও মাস্তানি’ সিনেমাতে দুজনের সম্পর্কের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। রামলীলার সেট থেকেই নাকি দীপিকা ও রণবীরের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়।

যদিও দুজনের কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু বিভিন্ন অনুষ্ঠানে রণবীরকে পরোক্ষভাবে তাদের অনুভূতির কথা প্রকাশ করতে দেখা গেছে। সব আলোচনা থামিয়ে দিয়ে দীপিকা ও রণবীর ভবিষ্যতে সাত পাকে বাঁধা পড়বেন কিনা, তাই এখন দেখার অপেক্ষায়।

রণবীর-দীপিকা অভিনীত ‘পদ্মাবতী’ সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটিতে পদ্মাবতী দীপিকার সহশিল্পী হিসেবে আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীরকে। ছবিটিকে ঘিরে বিতর্ক হলেও বক্স অফিসে এই ছবিটি মাত করবে বলে অনেকের ধারণা।

Add Comment