সাত লাখ টাকার জন্য থেমে আছে ‘প্রেম কাহন’

তরুণ নির্মাতা রুবেল আনুশ ২০১৪ সালে শুরু করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিনেমাটির নাম পরিবর্তন করে পরে ‘প্রেম কাহন’ রাখেন। কিন্তু প্রায় চার বছর হতে চললেও সিনেমাটি শেষ করতে পারছেন না নির্মাতা। এটি শেষ করতে দরকার মাত্র ৭ লাখ টাকা।

রুবেল আনুশ বলেন, ‘সিনেমাটি যখন শুরু করি বেশ ভালোভাবেই চলছিল। কিন্তু মাঝপথে এসে আমাকে থেমে যেতে হয়। কারণ প্রযোজক আমার কাছে কিছু অনৈতিক সুবিধা চেয়েছিলেন, যা আমার পক্ষে দেওয়া সম্ভব ছিলো না।’

উপায়ন্ত না পেয়ে রুবেল আশ্রয় নিলেন পৈতিক সম্পত্তি বিক্রি ও ঋণ থেকে প্রাপ্ত অর্থের। কিন্তু এরপরও তিনি শেষ করতে পারেননি সিনেমাটি। মাঝে নায়িকা সিমলা শিডিউল ফাঁসানোর কারণেও কয়েক লাখ টাকা ক্ষতির মুখে পড়েন।

তিনি বলেন, ‘আমার সব মিলিয়ে ৫-৬ দিনের শুটিং বাকি। এছাড়া পোস্ট প্রোডাকশন হাউজের কয়েক লাখ টাকা বিল বাকি। সব মিলিয়ে ৭-৮ লাখ টাকা হলেই আমি সিনেমাটি দর্শকদের সামনে আনতে পারবো।’

‘প্রেম কাহন’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা, মামুন, রোমাই নোভিয়া ও শিমুল খান। এছাড়া বিভিন্ন চরিত্রে আছেন পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ। সিনেমাটির আইটেম গানে ছিলেন বিপাশা কবির।

Add Comment