সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন আলিয়া

আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের কথা প্রায় সবারই জানা। ২০১২ সাল থেকে প্রেমের শুরু এ জুটির। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা করতে গিয়েই দুজনের পরিচয়, তারপর প্রেম। সবকিছুই ঠিকমতো চলছিল। কন্তু হঠাৎ করেই বি টাউনে প্রশ্ন উঠেছে- সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কি সম্পর্কচ্ছেদ করেছেন আলিয়া ভাট?

আর এ প্রশ্ন ওঠার পেছেনে যথেষ্ট কারণ রয়েছে। গত সোমবার ছিল সিদ্ধার্থ মালহোত্রার জন্মদিন। করণ জোহর এবং অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন সিদ্ধার্থ। কিন্তু সেই পার্টিতে দেখা যায়নি আলিয়াকে। বিষয়টি নিয়ে আলিয়া কিংবা সিদ্ধার্থ খোলাখুলি কোনো মন্তব্য না করলেও প্রশ্নটি বেশ জোরালো হয়ে উঠছে। কারণ শাহরুখ খানের জন্মদিনে যেখানে সিদ্ধার্থ-আলিয়া একসঙ্গে যান, সেখানে কেন সিদ্ধার্থের জন্মদিনে আসলেন না আলিয়া!

শোনা যাচ্ছে, প্রাক্তন প্রেমিক আলি দাদারকরের সঙ্গে বর্তমানে বেশি দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। কখনো আলির জন্মদিনের পার্টিতে দেখা যাচ্ছে আলিয়াকে, আবার কখনো একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায় তাদের। আর এতেই বিভিন্ন মহলে প্রশ্নই উঠছে- সাবেক প্রেমিকের সঙ্গে নতুন করে সম্পর্ক জুড়তেই কী সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ করেছেন আলিয়া?

এ ছাড়া বলিউডের অনেকের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করতে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জুড়েছেন আলিয়া। তাই আলিয়াকে এখন বেশিরভাগ সময় রণবীরের পরবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায়।

তবে এই বিষয়ে আলিয়া, সিদ্ধার্থ কিংবা রণবীর- কেউই কোনো মন্তব্য করেননি।

Add Comment