সোনালীর পাশে ক্যান্সার জয়ী দুই তারকা

ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী লিসা রে’র শরীরেও একসময় বাসা বেঁধেছিল ক্যান্সার। যদিও সেই মরণ ব্যাধিকে তিনি জয় করেছেন। কলকাতার পত্রিকা আজকাল জানায়, সোনালী বেন্দ্রেকে লিসা পাঠালেন এক হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তা। শুভ কামনা জানিয়েছেন আরেক অভিনেত্রী মনীষা কৈরালা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বলিউড তারকা সোনালী জানান, তিনি হাইগ্রেড ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে নিউইয়র্কে তার চিকিৎসা চলছে।

এই খবর শোনার পর থেকে কার্যত সকলেই স্তম্ভিত হয়ে যান। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে যেমন বার্তা পাঠিয়েছেন অনুরাগীরা, তেমনই ইন্ডাস্ট্রির লোকজনও তার শিগগির সুস্থ হয়ে ওঠার জন্যে প্রার্থনা করেছেন।

সোনালীকে এই কঠিন লড়াই জয়ের জন্য মনের জোর দিলেন লিসা রে। নিজেকে ক্যান্সার গ্র্যাজুয়েট বলেন লিসা। শনিবার তিনি টুইট করে বলেন, ‘তোমাকে নিয়ে চিন্তায় রয়েছি। শব্দ কম পড়বে যদি কিছু বলতে চাই। আমিও এই মরণ রোগের বলি হয়েছিলাম। আমি তোমায় শুধু ভালোবাসা পাঠালাম।’‌

২০০৯ সালে ক্যান্সার বাসা বাঁধে লিসার শরীরে। এর একবছর পর অভিনেত্রী জানান, তিনি ক্যান্সার-মুক্ত। তার শরীরে স্টেম সেল ট্রান্সপ্ল্যান্ট করতে হয়। যদিও যে ধরনের ক্যান্সারে আক্রান্ত হন লিসা, সেটা কখনোই সম্পূর্ণ সারিয়ে তোলা সম্ভব নয়। তাই হয়তো কখনোই এটা বলা যাবে না যে তিনি পুরোপুরি বিপদমুক্ত। তবে আপাতত তিনি সুস্থ।

তবে শুধু লিসা রে নয়, অভিনেত্রী মনীষা কৈরালাও মেসেজ করে সোনালী বেন্দ্রের দ্রুত সুস্থতা কামনা করেন।

২০১২ সালে এই অভিনেত্রীও ক্যান্সারে আক্রান্ত হন। এমনকী তাকে চুলও কেটে ফেলতে হয়। কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

Add Comment