স্লাইডার ডিজাইনে চার ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো লেনোভো জেড ৫ প্রো

লেনোভো তাদের ফ্ল্যাগশিপ ফোন লেনোভো জেড ৫ প্রো উন্মুক্ত করেছে। ১ নভেম্বর, বৃহস্পতিবার চীনে এই ফোন আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।

গ্যাজেট ৩৬০-এর খবরে বলা হয়, এই ফোনে ডিসপ্লের উপরে কোনো নচ দেখা যাবে না। পরিবর্তে ফোনের স্লাইডারে রয়েছে ফ্রন্ট ক্যামেরা। এ ছাড়াও প্রতিষ্ঠানটি জানিয়েছে জেড ৫ প্রোর স্ক্রিন টু বডিও রেশিও ৯৫.০৬ শতাংশ।

ফোনের ডিসপ্লের নিচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। লেনোভো জেড ৫ প্রোর ভেতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট। চীনে ৬৪ জিবি স্টোরেজে লেনোভো জেড ৫ প্রোর দাম এক হাজার ৯৯৮ ইউয়ান। ১২৮ জিবি স্টোরেজে লেনোভো জেড ৫ প্রো কিনতে খরচ হবে দুই হাজার ২৯৮ ইউয়ান।

স্পেসিফিকেশন
ডুয়েল সিম লেনোভো জেড ৫ প্রোতে চলবে অ্যান্ড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেম। এর ওপরেই চলবে কোম্পানির জেডইউআই স্ক্রিন। ফোনে আছে ৬ দশমিক ৩৯ ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯।

ছবি তোলার জন্য লেনোভো জেড ৫ প্রোতে থাকবে ১৬ মেগাপিক্সেল+২৪ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেট আপ। ফোনের পেছনে দুটি সনি সেন্সর ব্যবহার করা হয়েছে এবং সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আর ব্যাক আপের জন্য আছে তিন হাজার ৩৫০ এমএএইচ ব্যাটারি।

Add Comment