হলিউড অভিনেতাকে প্রিয়াঙ্কার অন্তরঙ্গ চুমু!

‘জয় গঙ্গাজল’ আর ‘বাজিরাও মাস্তানি’। এরপর কোনো বলিউড সিনেমায় দেখা যায়নি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। ব্যস্ত সময় পার করছেন মার্কিন মুলুকে। সেখানে চলছে তার ধারাবাহিক টিভি শো ‘কোয়ান্টিকো’, আর তার পাশাপাশি হলিউড সিনেমার কাজ। এই মুহূর্তে তাই নিউইয়র্কেই বসবাস প্রিয়াঙ্কার।

অসম্ভব শীত উপেক্ষা করে মধ্যরাতে মাঝরাস্তায় শুটিং করছিলেন প্রিয়াঙ্কা। হঠাৎ সহকর্মী হলিউড অভিনেতাকে চুমু খেয়ে বসলেন এই নায়িকা!

কালো ব্যাকলেশ গাউন পরা প্রিয়াঙ্কা ‘কোয়ান্টিকো’র শুটিংয়ে মাঝরাস্তায় সঙ্গী অ্যালেন পোয়েলকে চুমু খেলেন। মুহূর্তটি ঝটপট ক্যামেরাবন্দি হয়ে গেলো আলোকচিত্রীদের মাধ্যমে। নিউইয়র্কের হাড় কাঁপানো ঠাণ্ডার মধ্যে উষ্ণতার পারদ চড়ালেন তিনি।

গত সপ্তাহে নিউইয়র্কের রাস্তায় কোয়ান্টিকোর সিজন থ্রির শুটিং করছিলেন প্রিয়াঙ্কা ও অ্যালেন। সেই সময়েই তাদের ঘনিষ্ঠ হওয়ার দৃশ্যের ছবি তোলা হয়। নেট দুনিয়ায় প্রকাশের পর তা মূহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এখন নিউইয়র্কের তাপমাত্রা শূন্যের অনেক নিচে। তার মধ্যে প্রিয়াঙ্কার এমন ছবি উষ্ণতা বাড়িয়েছে বলে দাবি করেছে তার অনুরাগীরা।

এর আগেও কোয়ান্টিকোয় প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ দৃশ্যের ছবি ফাঁস হয়েছে। তবে এসব বিষয়কে বেশি পাত্তা দেননি তিনি। সাবেক বিশ্ব সুন্দরীর সঙ্গে অ্যালেনের রসায়ন যে কোয়ান্টিকোর সিজন থ্রি-এর টিআরপি আরও বাড়িয়ে দেবে তা বলাই বাহুল্য।

‘কোয়ান্টিকো’র পাশাপাশি হলিউড সিনেমা ‘অা কিড লাইক জেক’ ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা। কিন্তু বলিউডের কোন সিনেমায় গত দুই বছর দেখা যাচ্ছে না জনপ্রিয় এই নায়িকাকে।

Add Comment