অপুর ৮০তম ছবি ‘সম্রাট’


প্রতিবেদকঃ জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস একটানা ১০ বছর ধরে রয়েছেন শীর্ষ আসনে। ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবির মধ্য দিয়ে বাণিজ্যিক চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটে অপু বিশ্বাসের। এই ছবির অভাবনীয় সাফল্যের পর আর পিছু ফিরে তাকাতে হয়নি অপুকে।

একের পর এক ছবিতে ব্যস্ত হয়ে উঠেন অপু। বিশেষত শাকিব খানের সাথে জুটি বিপুলভাবে দর্শকগ্রহণযোগ্যতা লাভ করে। শুরুতে সব নায়কের সাথে তাল মিলিয়ে কাজ করলেও পরবর্তীতে শুধুমাত্র শাকিব খানের সাথেই কাজ করেন অপু।

প্রায় ৭২টি ছবিতে শাকিব খানের বিপরীতে কাজ করেছেন অপু। এই জুটির অধিকাংশ ছবিই হিট কিংবা সুপারহিট। হল মালিক, বুকিং এজেন্ট, প্রযোজকদের কাছে গত ১০ বছর ধরে একই রকম চাহিদা ধরে রেখেছে শাকিব-অপু জুটি।

নায়িকা হিসেবে অপু বিশ্বাস অভিনীত ৭৯টি ছবি মুক্তি পেয়েছে এ পর্যন্ত। ‘কোটি টাকার কাবিনে’র পূর্বে ‘কাল সকালে’ এবং ‘ও আমার ছেলে’ ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

নায়িকা হিসেবে অপু অভিনীত ৮০তম ছবি হতে যাচ্ছে ‘সম্রাট’। এই ছবিতে অভিনয়ের জন্য শুটিং চলাকালেই প্রশংসিত হয়েছেন অপু। ‘সম্রাটে’ তার ফিগার, লুক, ড্রেস ইত্যাদির জন্য তিনি আলোচিত হয়েছেন।

‘সম্রাট’ ছবিতে তার নায়ক শাকিব খান এবং ভারতের ইন্দ্রনীল সেনগুপ্ত। অনেকদিন পর শাকিব ছাড়া অন্য কোনো নায়কের সাথে দেখা যাবে অপুকে। এই ঈদুল ফিতরে ‘সম্রাট’ মুক্তি পাবে। অপু বিশ্বাসের কারণে আলোচিত ছবি ‘সম্রাট’ বাড়তি চাহিদা তৈরি করেছে প্রদর্শকদের কাছে।

গত ১০ বছরে অপু অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছিল চাচ্চু, কোটি টাকার কাবিন, দাদীমা, পিতার আসন, তোমার জন্য মরতে পারি, স্বামীর সংসার, সন্তান আমার অহংকার, মনে প্রাণে আছ তুমি, মনে বড় কষ্ট, কথা দাও সাথী হবে, পিতা মাতার আমানত, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, নাম্বার ওয়ান শাকিব খান, তোর কারণে বেঁচে আছি, মনের জ্বালা, প্রিয়া আমার জান, ঢাকার কিং, মাই নেম ইজ খান, হিরো দ্যা সুপারস্টার, লাভ ম্যারেজ ইত্যাদি।

Add Comment