1. admin@binodonbarta24.com : admin :
গর্ভ ভাড়া নিয়ে জমজ সন্তানের জন্ম দিলেন প্রীতি! - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

গর্ভ ভাড়া নিয়ে জমজ সন্তানের জন্ম দিলেন প্রীতি!

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১১৬

Tags: , ,

যমজ সন্তানের মা হয়েছেন বলিউডের ‘প্রিটি উইম্যান’ খ্যাত তারকা প্রীতি জিনতা। ভক্তদের রীতিমত বিস্মিত করে সোশ্যাল মিডিয়ায় জানালেন, যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তিনি ও জিন গুডএনাফ।সন্তানের নাম রেখেছেন জয় আর জিয়া।

 

প্রীতি-জিন দম্পতির কোল জুড়ে এসেছে ফুটফুটে দুই শিশু(এক ছেলে ও এক মেয়ে)।সারোগেরিসের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই তথ্যটি জানিয়েছেন।

জিনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ৪৬ বছরের এই অভিনেত্রী লেখেন, ‘হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গেছি। ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে। কারণ, আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।’

সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ডাক্তার, নার্স আর সারোগেটকেও ধন্যবাদ জানান প্রীতি।

প্রীতি-জিন দম্পতি

 

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেত্রী। তারপর থেকেই জিনের সঙ্গে থাকেন যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে।

 

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে নতুন কিছু নয়। সম্প্রতি মেয়ে সমিশার সময়েও সারোগেসির সাহায্য নিয়েছিলেন শিল্পা শেঠি। শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্মও একই পদ্ধতিতে। করণ জোহর, তুষার কাপুররাও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকি, সানি লিওনির যমজ সন্তানের জন্মও এই পদ্ধতিতে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD