1. admin@binodonbarta24.com : admin :
তিন স্টার কিডস্ এর সিনেমায় অভিষেক! - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:২২ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :

তিন স্টার কিডস্ এর সিনেমায় অভিষেক!

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৩৩

Tags: ,

 

বিগ বি অমিতাভ বচ্চনের নাতি আগাস্ত নন্দার সঙ্গে এক সিনেমায় দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরকে।

ভারতীয় সংবাদমাধ্যম বরাত জানা যায়, ” দ্য আর্চিস” ছবিতে একসাথে কাজ করবেন এই তিন স্টার কিড । সিনেমার চরিত্র সম্পর্কে জানা গেছে- আমেরিকান তিন হাইস্কুল পড়ুয়া, আর্চি, ভেরোনিকা ও বেটি। চল্লিশের দশকে যারা বুঁদ করে রেখেছিল পাঠকদের। চরিত্রগুলো মূলত আর্চি নামের একটি কমিক বইয়ের।তারাই এবার আসতে যাচ্ছে সিনেমায় এবং বলিউডে। পরিচালক-প্রযোজক জোয়া আখতার আর রীমা কাগতির হাত ধরে আসছে চরিত্রগুলো।

সম্প্রতি সিনেমার ঘোষণা দিয়েছেন জোয়া।
ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আর্চিরা আসছে আর আসছে সম্পূর্ণ ভারতীয় অবতারে।’ তবে এটি সিনেমা হলে নয়, দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।
ছবির নাম হবে দ্য আর্চিস। জোয়াই জানিয়েছেন, সিনেমাটি পরিচালনা করবেন তিনি আর রীমা থাকছেন প্রযোজকের ভূমিকাতে।

সাংবাদিকদের দু’জনেই জানিয়েছেন, সিনেমার গল্প বিদেশের কমিক থেকে অনুপ্রাণিত হলেও আর্চি, ভেরোনিকা ও বেটিকে এনে ফেলা হবে ৬০-এর দশকের ভারতে।

আর্চি, ভেরোনিকা, বেটির চরিত্রে কারা অভিনয় করবেন, সেটা এখন বড় প্রশ্ন। জোয়া বা রীমা তার কিছুই জানাননি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আগাস্তর সঙ্গে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরকে।

সুহানা এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য সিনেমায় কাজ করেছেন। তবে খুশি সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় হলেও পেশাদার ক্যামেরার সামনে দাঁড়াননি।সিনেমাটিকে মিউজিক্যাল ফিল্মের মতো করে ভাবা হয়েছে বলে জানিয়েছেন জোয়া ও রীমা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD