1. admin@binodonbarta24.com : admin :
সন্তান কোলে তৃতীয়  বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা পূজা! - বিনোদন বার্তা ২৪।
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

সন্তান কোলে তৃতীয়  বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা পূজা!

নিজস্ব প্রতিবেদক।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৭২

Tags: , , ,

বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দেয়া নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়কে পর্দায় আর এখন তেমন একটা দেখা যায় না । একেবারেই যেন পর্দার আড়াল হয়ে গেছেন তিনি। তবে এবার ফের বিয়ের পিঁড়িতে বসে শিরোনাম হলেন এই অভিনেত্রী।

কেরিয়ারের শুরুটা মুম্বাইয়ে করলেও, পূজা বন্দ্যোপাধ্যায় একজন মনে-প্রাণে বাঙালি। আর তাইতো বিয়েতে শাঁখা-পলা, লোহা বাঁধানো পুরোটাই সেজেছেন বাঙ্গালিয়ানা সাজে।এক বছরের ছেলে কৃশিবকে কোলে নিয়েই ফের বিয়ে করলেন পূজা। না পাত্র পাল্টাননি। বরং স্বামী কুণাল ভার্মাকেই আবার নতুন করে বিয়ে করলেন। পুত্র কৃশিবকও সাক্ষী থাকল মা-বাবার বিয়ের।

গত বছর যে তারিখে পূজা-কুণালের বিয়ে ঠিক হয়েছিল, সেই সময়ে মহামারী করোনার ফলে বিলাসবহুলভাবে বিয়ে না করে একেবারে সাদামাটাভাবেই ঘরোয়া বিয়ে সেরেছিলেন। শুধু তাই নয়! এমনকী পূজা-কুণালের বিয়ের জন্য যে খরচটা তুলে রাখা ছিল, তার গোটাটাই তারকাদম্পতি দান করে দিয়েছিলেন দেশের করোনা রোগীদের চিকিৎসায়। তবে বছর ঘুরতেই পরিস্থিতি খানিক হালকা হয়েছে। জনজীবন স্বাভাবিক হয়েছে। সেইসঙ্গে তারকাদম্পতির জীবনেও এসেছে সন্তান।

 

জাঁকজমকপূর্ণ বিয়ের সাধ মেটাতে, এবার এক বছর পর কুণাল ভার্মাকেই আবার বিয়ে করলেন পূজা বন্দ্যোপাধ্যায়। অধিবাস থেকে গায়ে হলুদ সবটাই হলো বাঙালি মতে। অভিনেত্রী খোদ নিজের সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করেছেন বিয়ের ছবি। ইন্ডাস্ট্রির সহকর্মী-বন্ধুরাও শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন।

পুত্র কৃশিবের সাথে পূজা-কুণাল দম্পতি।

 

পূজার প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তাঁর পদবি জানা। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে পূজা বসু ছিলেন।

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ কোনও দিনই জানাননি অভিনেত্রী। তবে একটা বিষয় সবারই জানা। প্রথম বিয়েতে থাকাকালীনই কুণালের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন অভিনেত্রী।

পূজা ভারতীয় টেলি অভিনেত্রী। আবার বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন। তার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’-য় একসঙ্গে কাজ করেছেন এই দম্পতি।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD