1. admin@binodonbarta24.com : admin :
আবেগে ভক্তের মুখে ঢেলে দিলেন পপস্টার সোফিয়া উরিসতা! - বিনোদন বার্তা ২৪।
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

আবেগে ভক্তের মুখে ঢেলে দিলেন পপস্টার সোফিয়া উরিসতা!

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৪৩

Tags: ,

গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের ডেটোনায় আয়োজিত কনসার্টে অংশ নেন সোফিয়া উরিসতা। জনপ্রিয় ব্যান্ড ব্রাস অ্যাগেইন্সটের প্রধান এই শিল্পী ‘রেইস অ্যাগেইন্সট দ্য মেশিন’ ব্যান্ডের জনপ্রিয় গান ওয়েক আপ পরিবেশনের সময় অদ্ভুত এক কাণ্ড ঘটান।

গানের মাঝে হঠাৎ তিনি বলেন, ‘আসুন আমরা মঞ্চে একটি স্ট্যান্ট করি।’সেই সময় অনেকে ভেবেছিলেন মজার ছলে স্ট্যান্ট করার কথা বলছেন সোফিয়া। কিন্তু একজন পুরুষ ভক্ত সোফিয়ার আহ্বানে সাড়া দিয়ে মঞ্চে যান। পরে সোফিয়া প্যান্টের বোতাম খুলে ওই ভক্তকে মঞ্চে শুইয়ে দেন। এরপর সেই ভক্তর মুখে মূত্রত্যাগ করেন তিনি। আর ওই ভক্ত উঠে দাঁড়িয়ে মঞ্চের সামনের ভক্তদের উদ্দেশ্যে মুখের মূত্র ছিটিয়ে দেন।সামাজিক যোগাযোগমাধ্যমে সোফিয়ার এই কাণ্ড ভাইরাল হয়ে যাওয়ার পর ক্ষমা চান তিনি।

 

নিউইয়র্ক-ভিত্তিক এই জনপ্রিয় সংগীতশিল্পী বলেছেন, ‘আমি সব সময় সংগীত এবং মঞ্চে সীমার মধ্যে থাকার চেষ্টা করি। কিন্তু ওই রাতে আমি সীমা ছাড়িয়ে গিয়েছিলাম।’ টুইটারে সোফিয়া লিখেছেন, ‘আমি সবার কাছে ক্ষমাপ্রার্থনা করছি। আমি জানাতে চাই যে, কাউকে আঘাত দেওয়ার জন্য এটি করিনি।’

 

তিনি আরও বলেন, ‘আমি এমন আবেগী শিল্পী নই।’ সবার কাছে ক্ষমা চাইলেও কেন একজন পুরুষ ভক্তকে মঞ্চে ডেকে নিয়ে তার মুখে মূত্রত্যাগ করেছেন সে বিষয়ে বিস্তারিত জানাননি সোফিয়া উরিস্তা।

 

অপরদিকে, দেশটির আরেক জনপ্রিয় মডেল কামিলা কস্তা ‘সোফিয়ার মঞ্চে ভক্তের মুখে মূত্রত্যাগ’র ঘটনাকে ‘চমৎকার এবং অসাধারণ’ বলেছেন। তিনি বলেছেন, এখন পর্যন্ত আমার দেখা সবচেয়ে রক বিষয় ছিল এটি।
তিনি লিখেছেন, ‘মানুষ খুবই সংবেদনশীল। একজন পুরুষ যদি এটি করতেন, তাহলে সবাই বলতেন ঠিক আছে। যদি একজন শ্বেতাঙ্গ করতেন তাহলে তারা বলতেন, অনেক সুন্দর।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD