1. admin@binodonbarta24.com : admin :
মুছে ফেলেছেন স্বামীর পদবি,ভাঙ্গনের সুর প্রিয়াঙ্কার সংসারে - বিনোদন বার্তা ২৪।
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

মুছে ফেলেছেন স্বামীর পদবি,ভাঙ্গনের সুর প্রিয়াঙ্কার সংসারে

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫৯

Tags: ,

 

 

হঠাৎ করেই নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাম থেকে স্বামীর পদবি ‘জোনাস’ মুছে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

ঠিক একইভাবে কিছুদিন আগে দক্ষিণি নায়িকা সামান্থা রুথ প্রভু তাঁর নাম থেকে স্বামী নাগা চৈতন্যর ‘আক্কিনেনি’ পদবি সরিয়ে দিয়ে ডিভোর্সের ইঙ্গিত দিয়েছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও সে পথে হাঁটছেন।

এনিয়ে গুঞ্জনে রীতিমতো সরব নেটপাড়া। প্রিয়াঙ্কা-জোনাস দম্পতি এ ব্যাপারে এখনো কোনো প্রতিক্রিয়া না জানালেও বাধ্য হয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

প্রিয়াঙ্কার মা একটি চ্যানেলকে জানান, প্রিয়াঙ্কা আর নিকের বিবাহবিচ্ছেদের খবর সম্পূর্ণ গুজব।তাঁরা অত্যন্ত সুখী একটি পরিবার।তাদের মধ্যে কোনো বিরোধ নেই।

তিনি অনুরোধ করেছেন, এ ধরনের মিথ্যা খবর কেউ যেন না ছড়ান।

এই বিবাহবিচ্ছেদের খবরের মধ্যে নিক তাঁর শরীরচর্চার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এ ভিডিওতে দেখা গেছে, নিক জিমে তাঁর শরীর গঠনে ব্যস্ত। তবে ভিডিওটি আরও বিশেষ হয়ে উঠেছে প্রিয়াঙ্কার ভালোবাসায় ভরা এক মন্তব্যে।

এই বলিউড তথা হলিউড নায়িকা স্বামী নিকের ভিডিওতে লিখেছেন, ‘কসম! তোমার ওই বাহুযুগলে আমি মরেছি।’ প্রিয়াঙ্কার এ মন্তব্যের পর তাঁদের ডিভোর্সকে ঘিরে সব জল্পনা হয়তোবা বন্ধ হবে।

এ সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, তিনি পরম্পরা মেনে চলতে ভালোবাসেন। আর প্রিয়াঙ্কা নিজেকে এ ব্যাপারে প্রাচীন চিন্তাধারায় বিশ্বাসী বলে জানিয়েছিলেন। আর তাই বিয়ের পর তাঁর নামের সঙ্গে ‘জোনাস’ পদবি যুক্ত করেছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD