1. admin@binodonbarta24.com : admin :
ক্যাটরিনার হাতে লাগবে লাখ টাকার মেহেদি! - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

ক্যাটরিনার হাতে লাগবে লাখ টাকার মেহেদি!

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১০৫

Tags: , , ,

 

ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতি পুরোদমে চলছে। বলিউডের এই হবু দম্পতি তাঁদের বিয়েটাকে বিশেষ করতে নানা আয়োজনে ব্যস্ত। কোনো দিক থেকেই তাঁরা এতটুকু কমতি রাখতে চান না।

সেরা মিষ্টি, সেরা রসনার পাশাপাশি সেরা মেহেদির আয়োজন করা হচ্ছে ভিকি আর ক্যাটের বিয়েতে।
জানা গেছে, বিয়ের পাত্র-পাত্রী, অর্থাৎ ভিকি-ক্যাটের হাতে লাগানোর জন্য অত্যন্ত বিশেষ এক মেহেদি আনার ব্যবস্থা করা হয়েছে। আর এই মেহেদি রাজস্থানের পালি থেকে আনার ব্যবস্থা করা হচ্ছে।

জানা গেছে, এই মেহেদিতে কোনো বাড়তি কেমিক্যাল ব্যবহার করা হবে না। আর বিক্রেতারা মেহেদির বিভিন্ন নকশা ভিকি আর ক্যাটরিনার কাছে পাঠিয়েছিল। এই হবু দম্পতি তাঁদের পছন্দের নকশা নির্বাচন করে ফেলেছেন। এখন শুধু হাতে লাগানোর অপেক্ষা।

বিশেষ এই মেহেদির মূল্য লাখ টাকা। রাজস্থানের সোজত জেলায় মেহেদিকে হেনা বলা হয়। আর এর চাকচিক্যই আলাদা। রাজস্থানের মেহেদি শুধু এ রাজ্যেই নয়, সারা দুনিয়ায় প্রসিদ্ধ। ভিকি আর ক্যাটের মেহেদি সোজতের কারিগরেরা নিজের হাতে প্রস্তুত করছেন।

বিয়ের রাতে ক্যাটরিনাকে কেমন দেখাবে, এর জন্য তিনটি লুক টেস্ট দিয়েছেন তিনি।এছাড়াও ভিকি আর ক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিত ব্যক্তিদের মুঠোফোন নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হবে না। তাঁরা চান না যে তাঁদের বিয়ের বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসুক।

৭ থেকে ৯ ডিসেম্বর বলিউডের ‘লাভ বার্ড’ ভিকি আর ক্যাটের বিয়ে হতে চলেছে। রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের এক প্রাচীন দুর্গে এ বিয়ের আসর বসতে চলেছে।ভিকি আর ক্যাটরিনা তাঁদের বিয়েতে
১৫ লাখ রুপি খরচ করতে চলেছেন শুধু নিরাপত্তার জন্য।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD