1. admin@binodonbarta24.com : admin :
প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস! - বিনোদন বার্তা ২৪।
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস!

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৫৮

Tags: ,

 

২০০ কোটি রুপি মানি লন্ডারিংয়ের মামলায় অভিযুক্ত প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস!

গত অক্টোবরেই ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কার্যালয়ে ডাক পড়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। প্রায় সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল এই অভিনেত্রীকে।

একটি প্রতারণা মামলার সঙ্গে যোগ থাকার সূত্রে তাকে ডাকা হয়।এবার বিপাকেই পড়লেন জ্যাকুলিন। কারণ যেই প্রতারণা মামলার তদন্ত চালাচ্ছিল ইডি, সেই মামলার আসামির সঙ্গেই অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়েছে। যা ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ওই প্রতারকের নাম সুকেশ চন্দ্রশেখর। তিনি ভারতের বেশ আলোচিত প্রতারক। তার বিরুদ্ধে ২০০ কোটি রুপি মানি লন্ডারিংয়ের মামলা রয়েছে। ইডির ধারণা, সুকেশের সঙ্গে জ্যাকুলিনের যোগাযোগ রয়েছে। সেই সূত্রেই অভিনেত্রীকে ডাকা হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, চলতি বছরের জুন-জুলাইয়ের দিকে ছবিটি তোলা হয়েছে। সেই সময় অন্তরবর্তীকালীন জামিনে ছিলেন সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে চেন্নাইয়ে অন্তত ৪বার দেখা করেছিলেন জ্যাকুলিন। ইডির দাবি, জ্যাকুলিনের জন্য এই প্রতারক প্রাইভেট জেটের ব্যবস্থাও করেছিলেন।

অবশ্য ইডি’র জিজ্ঞাসাবাদের পর জ্যাকুলিনের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘জ্যাকুলিনকে সাক্ষী হিসেবে ডেকেছিল ইডি। তিনি জবানবন্দি দিয়েছেন। এছাড়া ভবিষ্যতে তদন্তের স্বার্থে তিনি যেকোনো সহযোগিতা করবেন।’

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD
%d bloggers like this: