1. admin@binodonbarta24.com : admin :
সালমান খান ঘোষণা দিলেন সম্পদের উত্তরাধিকার কে হবে - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

সালমান খান ঘোষণা দিলেন সম্পদের উত্তরাধিকার কে হবে

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১০৭

Tags: , ,

বলিউডের প্রথম সারির অভিনেতার মধ্যে প্রথমে যার কথা মনে আসে তিনি হলেন সালমান খান।বহু তরুণীর হৃদয়ের নায়ক তিনি। বলিউডের সবথেকে এলিজেবল ব্যাচেলর । কিন্তু, ব্যাক্তিগত জীবনে এখন পর্যন্ত তিনি অবিবাহিত।

সমস্ত রকম গুণ এবং কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও তিনি এখনো নির্বাচন করেননি তাঁর জীবন সঙ্গীকে।বলিউড অভিনেতার মধ্যে তিনি একজন। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৩০৪ কোটি টাকা।

কিন্তু এত বিপুল পরিমাণ সম্পত্তির মালিক হওয়া সত্ত্বেও তিনি যদি বিবাহ না করেন তাহলে শেষ পর্যন্ত সম্পত্তির উত্তরাধিকার হিসেবে তিনি কাকে নির্বাচন করবেন!অনেকের মনেই আছে এই প্রশ্ন ।

বলিউডের সবথেকে সেরা সম্পত্তির মালিক অমিতাভ বচ্চন। কিন্তু তাঁরও উত্তরাধিকার আছে ছেলে অভিষেক বচ্চন। কিন্তু তারপর সব থেকে বড় সম্পত্তির মালিক হলেন সালমান খান কিন্তু তিনি হলেন একজন ব্যাচেলার ফলে তাঁর সম্পত্তি কি হবে।সালমান খানের মোট সম্পত্তি আনুমানিক ৩৬০ ডলার। ভারতীয় মুদ্রায় যার অর্থ দাঁড়ায় প্রায় ২৩০৪ কোটি টাকা। সুপারহিট অভিনেতা সালমান খানের বাৎসরিক আয় আনুমানিক ১৬৫ কোটি। প্রত্যেক মাসেই তিনি প্রায় কুড়ি কোটি টাকার বেশি আয় করেন। যদিও ২০২০ সাল থেকে তাঁর বাৎসরিক আয় বেড়ে দাঁড়িয়েছে প্রায় ২০০ কোটি টাকা। তাঁর বাড়ির ইন্টেরিয়র ডেকোরেশন এর পিছনে রয়েছে কোটি কোটি টাকা।

এছাড়াও সালমান খানের আয়ের প্রায় বেশিরভাগ উঠে আসে তাঁর জনপ্রিয় শো বিগ বস থেকে। সালমান খান হিন্দি চলচ্চিত্র জগতে একজন জনপ্রিয় অভিনেতা।‌ কিন্তু ক্যারিয়ারের সর্বোচ্চ সাফল্যে তিনি পৌঁছে গেলেও এখনো পর্যন্ত তিনি বিবাহ করেননি। একবার একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে এসে সালমান খান নিজেই বলেন, ” ভবিষ্যতে আমি বিয়ে করবো না । এই রকমই আপাতত সিদ্ধান্ত নিয়েছি।

 

 

বিনোদন বার্তা২৪।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD