1. admin@binodonbarta24.com : admin :
৪০ জন বাঙ্গালি নারীর সুনিপুণ হাতে ১৮০০ ঘন্টায় তৈরি হলো ক্যাটরিনার বিয়ের শাড়ি - বিনোদন বার্তা ২৪।
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৫:১৭ অপরাহ্ন
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

৪০ জন বাঙ্গালি নারীর সুনিপুণ হাতে ১৮০০ ঘন্টায় তৈরি হলো ক্যাটরিনার বিয়ের শাড়ি

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৭৪

Tags: , ,

 

তারকাদের বিয়ে মানেই নজরকাড়া ডিজাইনার পোশাক। মেহেন্দি, সঙ্গীত থেকে বাগদান, বিয়ে, রিসেপশন প্রত্যেকটি অনুষ্ঠানের জন্যই আলাদা আলাদা পোশাক।

আর বলিউডে বিয়ে মানেই ডাক পড়ে খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের। অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর থেকে প্রিয়াঙ্কা চোপড়া, পত্রলেখা সবার বিয়েতেই বর-কনের পোশাক ডিজাইন করেছেন এই বিখ্যাত ডিজাইনার । ভিকি-ক্যাটরিনার বিয়েতেও তাঁর কাঁধে পড়ে এই দায়িত্ব।

উল্লেখ্য, প্রত্যেক তারকার বিয়েতেই কিন্তু সব্যসাচী স্বতন্ত্রতা বজায় রেখেছেন। তা ক্যাটরিনা কাইফের বিয়ের পোশাক কোথায় অন্য তারকাদের থেকে আলাদা? জানতে চেয়েছিলেন অনুরাগীরা। সেই কৌতূহল মিটিয়েছেন সব্যসাচী। অভিনেত্রী বিয়ের পোশাক তৈরির নেপথ্যের যে কাহিনী তিনি শোনালেন, তাতে তো চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

দিন-রাত এক করে প্রায় ১৮০০ ঘণ্টা ধরে ৪০ জন বাঙ্গালি নারী কারিগর মিলে তৈরি করেছেন ক্যাটরিনার বিয়ের মসলিন শাড়ীটি। সেই শাড়ির পুরো সুতোর কাজটাই হাতে করা। বুনেছেন বাংলার শিল্পীরাই। আর সেই শাড়ি পড়েই স্বামী ভিকি কৌশলের সঙ্গে প্রাক-বিবাহ মুহূর্ত বন্দি করার জন্য ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। শাড়ির সঙ্গে মানানসই হিরের গয়নাও সব্যসাচীর তৈরি করা।

উল্লেখ্য বাংলার মুসলিম শাড়ি বিশ্ববিখ্যাত। উপমহাদেশের অন্যতম একটি ঐতিহ্যবাহী পোশাক মসলিন। ক্যাটরিনা তাঁর বিয়েতে মায়ের ব্রিটিশ হ্যারিটেজ ধরে রাখতেই মসলিন শাড়ির আগ্রহ প্রকাশ করেন।

 

বিনোদন বার্তা২৪।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD
%d bloggers like this: