1. admin@binodonbarta24.com : admin :
স্বামীর নির্যাতনের কারণেই সংসার ত্যাগ করতে বাধ্য হই:শবনম   - বিনোদন বার্তা ২৪।
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জায়েদ প্রসঙ্গে মুখ খুললেন চিত্রনায়িকা মৌসুমী! বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার,মুখের একপাশ সম্পূর্ণ ‘প্যারালাইসড’! কি থাকছে ব্যাচেলর পয়েন্ট এর ব্যাচেলর কোরবানি তে মানহানির মামলায় জনি ডেপের জয়, অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার জরিমানা কেকের মৃত্যুর পেছনে যেসব কারণ চিহ্নিত করলেন চিকিৎসক মঞ্চেই কি অসুস্থতা বোধ করছিলেন কেকে ? বৈঠকি গানের সংগঠন যুগলবন্দির ৫ম বর্ষপূর্তি উদযাপন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে বলিউড তারকারা প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে মঞ্চে গাইবেন সুরের জাদুকর এআর রহমান স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন উইল স্মিথ!

স্বামীর নির্যাতনের কারণেই সংসার ত্যাগ করতে বাধ্য হই:শবনম  

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১০৯

Tags: ,

 

বিয়ের ঠিক এক বছর নয় মাসের মধ্যে বিচ্ছেদ ঘটে অভিনেত্রী শবনম ফারিয়ার। বর হারুন অর রশীদ অপুকে ২০২০ সালের ২৭ নভেম্বর ডিভোর্স দেন তিনি।ওই সময় এই অভিনেত্রী জানিয়েছিলেন, দু’জনের সম্মতিতেই এই বিচ্ছেদ হয়েছে।  

তবে এবার এক চাঞ্চল্যকর তথ্য শবনম ফারিয়া সামনে আনলেন।সেখানে স্পষ্ট স্বামীর নির্যাতনের কারণেই সংসার ত্যাগ করতে বাধ্য হয়েছিলেন এ অভিনেত্রী। শুধু নির্যাতনই নয়, হাতও ভেঙে দিয়েছিলেন তার স্বামী।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ইলমার নির্যাতনের কারণে মৃত্যুর পর তোলপাড় শুরু হয়েছে। এ প্রসঙ্গেই ফারিয়া কণ্ঠশিল্পী লোপার একটি পোস্ট শেয়ার করে নিজের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা উল্লেখ করেন।

সামাজিক মাধ্যম ফেসবুকে শবনম ফারিয়া লেখেন, মৃত মেয়েটার ছবি দেখার পর বার বার আমি দেড়/দুই বছর পিছনে ফিরে যাচ্ছিলাম। মনে পড়ছে কীভাবে আমি দেবী সিনেমার পুরো প্রোমোশন ভাঙ্গা হাত নিয়ে করেছি, যখন কেউ জানতে চেয়েছি কি হয়েছে, বলেছিলাম সিঁড়ি থেকে পড়ে ব্যাথা পেয়েছি! আমার সাহস ছিল না সবাইকে বলার যে কিভাবে ব্যাথা পেয়েছি!

ফারিয়া লেখেন, কারণ আমি জানতাম এই মানুষটার সঙ্গেই থাকতে হবে, নইলে মানুষ কি বলবে! আমার মা সমাজে মুখ দেখাবে কিভাবে! আমার দুই বোন যে স্বপ্ন নিয়ে এত আয়োজনের প্ল্যান করছে তাদের কি জবাব দেব! কাবিনের তিন মাস না যেতেই এতো কিছু! নিশ্চই সমস্যা আমারই! আমি এইটা ভেবে দিনের পর দিন জানালা দিয়ে আকাশের দিকে তাকিয়ে, রাতের পর রাত নির্ঘুম কাটিয়েছি!
তিনি আরও লেখেন, বার বার ভেবেছি কিছু হলে সবাই আমাকেই খারাপ বলবে! কিন্তু আমি খুব সৌভাগ্যবান যে আমার মা আমার সবচেয়ে বড় সাপোর্ট হয়ে দাঁড়িয়েছে! সাহস দিয়েছে! বুঝিয়েছে মানুষ কি বলে তার চেয়ে নিজের ভালো থাকা আরও অনেক জরুরি! জোর করে বিয়ে টিকিয়ে রাখার চেয়ে বেঁচে থাকা আরও জরুরি!

 

তবে প্রাক্তন স্ত্রীর অভিযোগ অস্বীকার করেন অপু। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ফেসবুকে অপু লেখেন, ‘পারিবারিক নির্যাতনের বিষয়টি সত্য নয়। স্পষ্ট প্রমাণ ছাড়া এটা নিছক ঘটনা ভিন্নদিকে প্রবাহিত করার পরিকল্পনা। আমি জানি না, কেন এতদিন পর কেউ এখন অতিরঞ্জিত গল্প ছড়াচ্ছে।

শবনম ফারিয়ার অভিযোগের বিষয়ে অপু আরও লেখেন, ‘অভিযোগ দুইদিকেই থাকে, কেউই সন্ন্যাসী লেভেলে থাকি না আমরা। দিনের পর দিন কারো আসমান সমান অভিযোগ থাকলে, আরেকদিকে পাহাড় সমান থাকারই কথা। অভিযোগের পুঁজি করে নিজেকে সাধু সাজিয়ে ভিকটিম হিসেবে প্রকাশ করা অনেকের অভ্যাস হতে পারে। তবে এই পথে এখনো যেতে পারিনি। ’

শবনম ফারিয়ার স্ট্যাটাসের সমালোচনায় অপু লেছেন, ‘পাশে থেকেও শ্রদ্ধা রাখা যায়, দূরে থেকেও। নিজেকে ভিকটিমের মতো উপস্থাপন করে বিভ্রান্তিমূলক মতবাদ আসলেই দুঃখজনক। যখন একটা মানুষকে জনসাধারণ অনুসরণ করে, তার দিক থেকে একটাই কথা মাথায় রাখা উচিত, বড় ক্ষমতার সঙ্গে বড় দায়িত্ব চলে আসে। কেউ যদি সহজেই হাজার হাজার মানুষের কাছে পৌছতে পারে, তারও উচিত সাবলীল ও সৃষ্টিশীল গঠনমূলক কথায় নিজের ইমেজকে বিকাশ করা। ’

 

 

বিনোদন বার্তা২৪।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD