1. admin@binodonbarta24.com : admin :
নতুন বছরে নতুন অতিথি আসছে ফারুকি-তিশা দম্পতির ঘরে   - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

নতুন বছরে নতুন অতিথি আসছে ফারুকি-তিশা দম্পতির ঘরে  

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১১৪

Tags: , ,

 

তারকা মানেই, তাদের খবরে ভক্তদের একটু বাড়তি উত্তেজনা। তাদের কর্মজীবনের পাশাপাশি ব্যক্তি জীবনে কখন কি ঘটে তার সবটুকু জানা চাই। সেক্ষেত্রে যদি তারকা দম্পতি হয় তাহলে তো আর কথাই নেই।

এরকমটাই ঘটেছে সদ্য তারকা দম্পতির সন্তানের খবর প্রকাশ্যে আসায়। বলছি জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার কথা। একজন ক্যামেরার পেছনের মানুষ অন্যজন ক্যামেরার সামনের। তারা দুজনই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। এ কথা অবশ্য নতুন করে বলার কিছু নেই।

ভালোবাসে ২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এ জুটি। দীর্ঘ এক যুগে সেই ভালোবাসার ঘরে শুধু অপেক্ষা ছিল সন্তানের। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ২৮ ডিসেম্বর রাতে তারা উভয়ই হাস্যজ্জল ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে জানান তিশা মা হতে চলেছেন আর ফারুকী বাবা।

তিশা সামাজিক যোগাযোগমাধ্যমে সুসংবাদ জানিয়ে লেখেন,  “আলহামদুলিল্লাহ।নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা।
বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- “আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?” “আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?”এই দুইটা ছবিতে নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।”


এরপর থেকেই সেই পোস্টে ও তাদের মুঠোফোনে শুভেচ্ছা বার্তা পৌঁছাতে থাকে। এই বার্তায় তাদের ভক্তরা তো রয়েছেনই সেই সঙ্গে আছেন, দীর্ঘ দিনের সহকর্মী ও শুভাকাঙ্খীরা। মূলত বলা চলে তারা দুজনই বেশ প্রশংসার জোয়ারে ভাসছেন। ছবি, পোস্ট শেয়ার করে অনেক জনপ্রিয় তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে ফারুকী-তিশাও তাদের অনাগত সন্তানের জন্য সবার কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছেন।
অবশেষে ভালোবাসায় পরিপূর্ণতা পেতে যাচ্ছে তাদের সংসার। তারকা এই দম্পতির ঘর আলো করে পৃথিবীতে আসুক এক নতুন মুখ। সুস্থ থাকুক তারা দুজনই। এমনটাই প্রত্যাশা করছেন ভক্ত, সহকর্মী ও শুভাকাঙ্খীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD