1. admin@binodonbarta24.com : admin :
মিউজিকাল রিয়েলিটি শো 'ইয়াং স্টার’ এর বিচারক দুই কিংবদন্তি   - বিনোদন বার্তা ২৪।
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৬ অপরাহ্ন

মিউজিকাল রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’ এর বিচারক দুই কিংবদন্তি  

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ৩২০

Tags: , ,

 

বেসরকারি টিভি চ্যানেল আরটিভির আয়োজনে শুরু হয়েছে তরুণদের নিয়ে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ইতোমধ্যেই অনুষ্ঠানটি দর্শকদের মন জয় করে নিয়েছে, মিলেছে সাড়া স্যোশাল মিডিয়াতেও।

এবার বাংলা গানের ভান্ডার সমৃদ্ধ করা পঞ্চকবি-রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, রজনীকান্ত সেন, অতুল প্রসাদ সেন ও দ্বিজেন্দ্রলাল রায়ের গান দিয়ে সাজানো হয়েছে ‘ইয়াং স্টার’ এর বিশেষ পর্ব। আর এই পর্বের বিচারক হয়েছেন কিংবদন্তি রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও নজরুল সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরা।

রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন, ‘রিয়েলিটি শো’তে পঞ্চকবির গান নিয়ে বিশেষ পর্ব এই বিষয়টি আমার অনেক বেশি লেগেছে। এজন্য এর সাথে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। এমন একটি আয়োজনে এসে তরুণদের কণ্ঠে পঞ্চকবির গান শুনতে পেরে ভীষণ ভালো লেগেছে। ‘

ফাতেমা তুজ জোহরা বলেন, ‘ছোট ছোট ছেলে মেয়েরা কি সুন্দর করে এত এত কঠিন গানগুলো সহজেই গেয়েছে। পঞ্চকবির গান গাওয়া এতো সহজ নয়। কিন্তু প্রতিযোগীরা দারুণ করে গানগুলো গাইলো। এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে আমি বিশ্বাস করি।  এমন একটি আয়োজনে সম্পৃক্ত হতে পেরে আমি আনন্দিত।’

প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

আগামীকাল ৪ জানুয়ারি রাত ৮টায় আরটিভিতে পঞ্চকবির গানের প্রথম পর্ব প্রচার হবে। অন্য দুটি পর্ব ৫ ও ১১ জানুয়ারি একই সময়ে দেখা যাবে।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। শোটি উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

 

বিনোদন বার্তা২৪।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD