1. admin@binodonbarta24.com : admin :
নতুন বছরের শুরুতেই মালা বদল করলেন মিম - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

নতুন বছরের শুরুতেই মালা বদল করলেন মিম

বিনোদন বার্তা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ২৩৫

Tags: , ,

 

নতুন বছরের শুরুতেই ভালোবাসার মানুষটির গলাতে মালা পরিয়ে ছয় বছরের প্রেম পূর্ণতা পেল ঢালিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে বিয়ে। পাত্রের নাম সনি পোদ্দার।

২০১৬ সালে সনির সঙ্গে মিমের প্রথম পরিচয় ঘটে। সানজিদা অর্নি নামের এক বান্ধবীর মাধ্যমেই সেই পরিচয়ের সূত্রপাত। তারা তিনজন মেসেঞ্জারে গ্রুপ খুলে কথা বলতেন। এক পর্যায়ে ব্যক্তিগতভাবে কথা শুরু হয় মিম-সনির।

এরপর ধীরে ধীরে সেই আলাপ গড়ায় প্রেমে। ২০১৬ সালের ১১ অক্টোবর সনি প্রেমের প্রস্তাব দেন। রাজি হয়ে যান মিম। মনের লেনাদেনা চলতে থাকে সবার অগোচরে। মিম ও সনি খুব কমই দেখা করতে পারতেন। পাছে মানুষ দেখে ফেলে!


ডেটিংয়ের জন্য তাদের প্রধান জায়গা ছিল গাড়ি। কারণ গাড়িতে বসে আলাপ করলে কেউ দেখবে না। কিন্তু এখন আর গাড়িতে লুকিয়ে প্রেম করার প্রয়োজন পড়বে না তাদের।

ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। তখনই এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যদিও তখন মিম জানিয়েছিলেন, সহসা বিয়ের পরিকল্পনা নেই। তবে দু’মাস যেতে না যেতে বিয়েটা সেরেই ফেললেন।

উল্লেখ্য, বিদ্যা সিনহা মিমের জন্ম রাজশাহীতে। তবে বাবার চাকরির সুবাদে ভোলা ও কুমিল্লায় অনেকটা সময় কেটেছে তার। ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন মিম।

অন্যদিকে সনি পোদ্দারের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। পড়া শেষে ইস্টার্ন ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ডে চাকরি করেছিলেন। বর্তমানে সনি কর্মরত রয়েছেন সিটি ব্যাংকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD