1. admin@binodonbarta24.com : admin :
প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সিনেমায় আমির খান - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সিনেমায় আমির খান

নিলাদ্রি মজুমদার (ডেস্ক নিউজ)
  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ১৪৪

Tags: ,

 

বলিউড সুপারস্টার আমির খান ও তার সাবেক স্ত্রী-প্রযোজক-পরিচালক কিরণ রাওয়ের মধ্যে বিচ্ছেদ হয়েছে গত বছর। দুজনই তখন বলেছিলেন, বিচ্ছেদ হলেও তাদের বন্ধুত্ব অটুট থাকবে। বিভিন্ন সময় এর প্রমাণও মেলে।
দুজনের সেই বন্ধুত্বের আরও জোরালো প্রমাণ মিলল এবার। বলিউড সূত্রে খবর, কিরণের চিত্রনাট্য ও পরিচালনায় নতুন একটি সিনেমা প্রযোজনা করছেন আমির। জানা যায়, গত সপ্তাহে পুনেতে বেশ গোপনেই শুরু হয়েছে সিনেমাটির কাজ।

আমির-কিরণের এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‌‘সিনেমাটির চিত্রনাট্য করেছেন কিরণ নিজেই। বেশ কিছুদিন আগে এটি আমিরকে শোনান। গল্পটা মনে ধরে অভিনেতার। তখনই তিনি সিনেমাটি প্রযোজনা করতে রাজি হয়ে যান।’
২০১০ সালে কিরণ পরিচালনা করেছিলেন ‘ধোবি ঘাট’। যার প্রযোজকও ছিলেন আমির। সিনেমাটি সমালোচকদের বেশ প্রশংসা কুড়ায়। এরপর কিরণকে আর পরিচালনায় পাওয়া যায়নি। একদশক পর তিনি আবারও ক্যামেরার পেছনে ফিরছেন। আর এতে সঙ্গী হিসেবে পাচ্ছেন সাবেক স্বামীকে।
প্রসঙ্গত, দীর্ঘ ১৫ বছর সংসার করার পর গত বছরের ২ জুলাই বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন আমির খান ও কিরণ রাও। তারা জানিয়েছেন, আলাদা হয়ে গেলেও ভবিষ্যতে নিজেদের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD