1. admin@binodonbarta24.com : admin :
৪ বছরের সম্পর্কে ইতি টানলেন শ্রদ্ধা কাপুর! - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

৪ বছরের সম্পর্কে ইতি টানলেন শ্রদ্ধা কাপুর!

বিনোদন ডেস্ক।
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৩০

Tags: ,

 

বলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অনেকদিন ধরেই প্রেম করছেন। যদিও তিনি প্রেম নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেন না। তবে ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে তার সম্পর্কের বিভিন্ন নজির প্রকাশ্যে এসেছে। শুধু তাই নয়, তারা বিয়ে করবেন বলেও জোর গুঞ্জন শোনা গেছে। দুই পরিবার থেকেও কোনো আপত্তি ছিল না।

কিন্তু হঠাৎ গুঞ্জন ছড়িয়েছে, শ্রদ্ধা ও রোহানের সম্পর্ক ভেঙে গেছে। চলতি বছরের জানুয়ারি থেকেই তারা ভিন্ন পথে হাঁটছেন। এমনকি কয়েকদিন আগে রোহানের জন্মদিনের পার্টিতে পর্যন্ত অংশ নেননি শ্রদ্ধা। মূলত এই ঘটনা থেকেই সম্পর্ক ভাঙার গুঞ্জন চাউর হয়।

শ্রদ্ধা ও রোহানের পরিবার তাদের বিয়ের ব্যাপারে রাজি ছিলেন। কিন্তু দীর্ঘ ৪ বছরের প্রেম ছিন্ন করে তারাই এখন হয়ে গেলেন আলাদা। তাই এই যুগলের বিয়ের সম্ভাবনা আপাতত শূন্য।

স্কুল জীবন থেকেই বন্ধু শ্রদ্ধা কাপুর ও রোহান। পরবর্তীতে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। এ বিষয়ে রোহানের বাবা রাকেশ শ্রেষ্ঠা বলেছিলেন, ‘আমি যতদূর জানি, ওরা কলেজ থেকে খুব ভালো বন্ধু। এছাড়াও জুহুতে ওদের দুজনেরই অনেক বন্ধু আছে। ওরা পরিণত। তাই যা সিদ্ধান্ত নেবে, ভেবেই নেবে। ওরা বিয়ে করার সিদ্ধান্ত নিলে আমি খুশিই হব। আমার অভিধানে আপত্তি শব্দটা নেই।’

অন্যদিকে শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর এই সম্পর্ক নিয়ে বলেছিলেন, ‘রোহান খুবই ভালো ছেলে। ও ছোট বেলা থেকে আমাদের বাড়ি আসে। শ্রদ্ধা এমন কিছু বলেনি যে, ওদের বিয়ে করার পরিকল্পনা আছে। আমার কাছে ওরা ছোটবেলার বন্ধু। আমি জানি না ওরা নিজেদের ব্যপারে কী ভাবছে।’

 

বিনোদনবার্তা২৪। 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD