1. admin@binodonbarta24.com : admin :
স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন উইল স্মিথ! - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন উইল স্মিথ!

বিনোদন ডেস্ক।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১২৮

Tags: , ,

 

জাঁকজমকপূর্ণ আয়োজন ৯৪তম অস্কার বা একাডেমি অ্যাওয়ার্ডস ঘোষণা চলছে। আসরে মর্যাদাপূর্ণ সেরা অভিনেতার খেতাব পেয়েছেন জনপ্রিয় অভিনেতা উইল স্মিথ।

কিন্তু সেরা অভিনেতা নির্বাচিত হওয়ায় নয় “চড়” মেরে আলোচনার কেন্দ্রে পরিণত হয়েছেন তিনি। অস্কারের মঞ্চে সঞ্চালকের গালে সপাটে চড় মারলেন এই অভিনেতা, কিন্তু কেন?

কেন এমন কাণ্ড ঘটালেন অভিনেতা উইল স্মিথ। মূলত স্ত্রীকে নিয়ে সঞ্চালকের রসিকতা পছন্দ হয়নি স্মিথের। এ কারণে নিজের আসন থেকে উঠে এসে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে চড় মারেন তিনি।

স্মিথের স্ত্রী জা়ডা পিঙ্কেটকে নিয়ে ক্রিস বলেন, জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি আমি। আর এতেই রেগে যান স্মিথ। মঞ্চে এসে চড় মারেন ক্রিসকে! এরপর নিজ আসনে ফিরে গিয়ে চিৎকার করে স্মিথ রককে বলেন, আমার স্ত্রীর নাম তোমার ওই বাজে মুখে আনবে না।

 

উল্লেখ্য, ২০১৬ সালেও সঞ্চালনার সময়ও পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেছিলেন ক্রিস। এবারও রসিকতাই করছিলেন তিনি। এরপরেই এমন কাণ্ড ঘটান স্মিথ।

১৯৯৭ সালের চলচ্চিত্র ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে অনেক আলোচনা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম থাকায় সম্ভবত রসিকতা করে তাঁকে ‘জি আই জেন ২’-এর নায়িকা হিসেবে ইঙ্গিত করেন ক্রিস।

উইল স্মিথের স্ত্রী অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত। এই রোগের কারণে মাথার চুল পড়ে যায়। স্ত্রীর অসুস্থতা নিয়ে রকের এমন রসিকতা পছন্দ হয়নি স্মিথের। এ কারণে মেজাজ হারিয়ে তাকে চড় মেরে বসেন তিনি।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD