1. admin@binodonbarta24.com : admin :
২৪ ঘণ্টায় ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন! - বিনোদন বার্তা ২৪।
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

২৪ ঘণ্টায় ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন!

বিনোদন ডেস্ক।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১১৮

Tags: ,

 

প্রায় তিন বছর ধরে ভারতের সবচেয়ে আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা “কেজিএফ “।দীর্ঘ ৩ বছর ধরে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় এর সিকুয়াল ‘কেজিএফ -২’ এর জন্য।সেটার প্রমাণ মিলল সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারের সুবাদে।

‘কেজিএফ: চ্যাপ্টার ২’,প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমার ট্রেলার রোববার (২৭ মার্চ) রাতে প্রকাশ করা হয়। আর প্রকাশের পর মাত্র ২৪ ঘণ্টায় এটি অতীতের সমস্ত রেকর্ড গুঁড়িয়ে দিয়েছে।পাঁচটি ভাষায় প্রকাশ হয়েছে ট্রেলারটি। ২৪ ঘণ্টায় সব ভাষা মিলিয়ে এর ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন!

যা ভারতীয় সিনেমার ইতিহাসে অতীতে কখনোই দেখা যায়নি। সবচেয়ে বেশি ভিউ এসেছে হিন্দি ভার্সন থেকে। হিন্দি ট্রেলারটি দেখা হয়েছে ৫১ মিলিয়নের বেশি বার। এছাড়া তেলেগু ভার্সনে ২০ মিলিয়ন, কন্নড় ভাষায় ১৮ মিলিয়ন, তামিলে ১২ মিলিয়ন ও মালায়লাম ভাষায় ভিউ হয়েছে ৮ মিলিয়ন।

দর্শক থেকে শুরু করে সিনেমা বিশ্লেষকরা মনে করছেন, কেবল ট্রেলার নয়, সিনেমাটি মুক্তি পেলে বক্স অফিসেও রেকর্ড গড়বে। সেই ইঙ্গিত ট্রেলারেই পাওয়া গেছে। বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ টূইট করে বলেছেন, ‘বক্স অফিসে সুনামির জন্য তৈরি থাকুন’।

২৪ ঘণ্টায় ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন!
‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আছেন যশ। এছাড়াও এতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজসহ আরও অনেকে। এটি প্রযোজনা করছে হোমবেল ফিল্মস।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ১’। কন্নড় ভাষায় মুক্তি পাওয়া সিনেমাটির বাজেট ছিল ৮০ কোটি রুপি। কিন্তু মুক্তির পর ভারতজুড়ে অবিশ্বাস্য জনপ্রিয়তা লাভ করে। বক্স অফিসে এটি ২৫০ কোটি রুপির বেশি আয় করেছিল।

‘কেজিএফ: চ্যাপ্টার ’ শেষ হয়েছিল তীব্র আকাঙ্খা তৈরি করে। যার ফলে দ্বিতীয় খণ্ডের জন্য দর্শক মুখিয়ে আছে। আগামী ১৪ এপ্রিল পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে এটি। এখন দেখার পালা, দর্শকের মন জয় করে অতীতের রেকর্ড ছাড়িয়ে যেতে পারে কিনা।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD